টার্গেট ডিসেম্বর সিজন -৩ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ8 months ago

Picsart_23-12-20_11-20-14-901.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।আমি আবারো নতুন করে শুরু করতে যাচ্ছি পাওয়ার আপ। ছোট ছোট ধাপে আমি এগিয়ে যেতে চাই। একটা সময় অনেক বড় এমাউন্ট তৈরি করে ফেলতে পারবো।আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আজকে এইজন্যই পাওয়ার আপ করলাম। আমি ঠিক ভাবে কাজ করতে পারতেছি না। এখন বুঝতেছি যে পাওয়ারের গুরুত্ব কতটা।আমাদের দৈনন্দিন জীবনে যদি এখানে একদম স্থায়ীভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে পাওয়ার আপের গুরুত্বপূর্ণ অনেক ।তাই আমাদের দৈনন্দিন জীবনে একটু হলেও পাওয়ার আপ করা উচিত। যাতে করে এই প্লাটফর্মে টিকে থাকা যায়।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার দরকার। প্রতিনিয়ত সকলে পাওয়ার আপ করে যাচ্ছে তাদের দেখে ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি।আপনারা আশা করি সকলে পাওয়ার আপ করবেন এবং নিজের অবস্থান শক্ত করবেন।আমাদের উচিত প্রতিনিয়ত অল্প হোক তাও পাওয়ার আপ করে যাওয়া।পাওয়ার আপ করতে পারলে অনেক সুন্দর ভাবে নিজেদের অবস্থান শক্ত করতে পারবো। আমি বারবার একটা কথাই বলি আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে এবং আমি চেষ্টা করতেছি আমি নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া। আমি যেন একটা সময় আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।
১ম ধাপ

IMG_20231220_111733.jpg

২য় ধাপ

IMG_20231220_111748.jpg

৩য় ধাপ

IMG_20231220_111805.jpg

চতুর্থ ধাপ

IMG_20231220_111827.jpg

৫ম ধাপ

IMG_20231220_111856.jpg

অবশেষে আমি ৬৪৭ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।প্রথমত আমি বুঝতাম না যে পাওয়ার আপ কি? সর্বপ্রথম যখন কাজ করতে এসেছি তখন আমি একটা পোস্ট করার পর একদিন বসে থাকতে হতো। আবার কখন আমি পোস্ট করতে পারবো আরসি সম্পূর্ণ হবে। সত্যি বলতে এখন তো অত্যন্ত সুবিধা হয়েছে নতুন নিউ ইউজার দের জন্য তাদের তো ডেলিগেশন সার্ভিস চালু করছে। তারা এখন সবার সাথে প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে পারতেছে।এক সপ্তার মধ্যে দাদা আবারও দুইটা ডেলিগেশন সম্পূর্ণ করল। এগুলো দেখে অনেক ভালো লাগছে। যে যারা নতুন আসতেছে তাদের কাজ করতে কোন অসুবিধা হচ্ছে না। আমরা যখন নতুন অবস্থায় ছিলাম আমরা অনেক এই সমস্যার ভিতরে পড়েছিলাম পোস্ট কমেন্টস করা নিয়ে। কিন্তু আমার বাংলা ব্লগে প্রতিটা ইউজার সুষ্ঠু সুন্দরভাবে কাজ করতে পারতেছে এটা দেখে ভীষণ ভালো লাগতেছে।এই প্লাটফর্মটি টিকিয়ে রাখতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে কারণ প্লাটফর্ম যদি টিকে না থাকে তাহলে আমরা কিভাবে কাজ করব?তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি আপনারা সকলে দোয়া করবেন

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 8 months ago 

ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমি চেষ্টা করতেছি ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়া। ধন্যবাদ ভাইয়া সবসময় দারুন মন্তব্য করার জন্য

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

সিজন ৩ প্রায় শেষ ৪ শুরু হবে।আপনার জন্য অগ্রিম শুভেচ্ছা এবং শুভ কামনা রইলো নতুন টার্গেট এ স্বাগত । ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে আপনার এই সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনি আমাকে শুভেচ্ছা জানিয়েছেন দেখে ভীষণ ভালো লাগলো। দোয়া করবেন আমি যেন আমার নতুন টার্গেটে পৌঁছাতে পারি ও আমার লক্ষ্য পূরণ করতে পারি

 8 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই । যে কাজটি আমরা সবাই ধারাবাহিকভাবে করার চেষ্টা করছি। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন । যেটা আপনার সক্ষমতা কিছুটা হলেও বৃদ্ধি করলো। এই ধারাবাহিকতা অব্যাহত রাখুন সেটাই কামনা করি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছি যাতে করে আমি আমার অবস্থান শক্ত করতে পারি।। আপনিও করবেন ভাইয়া। সব সময় দারুন মন্তব্য করার জন্য ধন্যবাদ

 8 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে গেলেন ভাই। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। বরাবরের মতো সুন্দর মন্তব্য করার জন্য আমি চেষ্টা করতেছি প্রতিনিয়ত নিজেকে অনেক ভালো জায়গায় নিয়ে যাওয়া।

 8 months ago 
 8 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এই পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে আমি সত্যি অনেক খুশি হয়েছি। আমার সবচেয়ে ভালো লাগে যখন কাউকে পাওয়ার বৃদ্ধি করতে দেখি। কারণ এ প্লাটফর্মে আমাদের একমাত্র ভিত্তি পাওয়ার।

 8 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে সমৃদ্ধি করেছেন।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখতে পেয়ে খুব ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 8 months ago 

খুবই ভালো লাগলো ভাই আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে। আসলে এভাবে অল্প অল্প করে হলেও নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করলে একাউন্ট আস্তে আস্তে আরো বেশি শক্তিশালী হয়ে ওঠে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার অ্যাকাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন।

 8 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার আজকের ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 58495.14
ETH 2461.74
USDT 1.00
SBD 2.36