টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10 steem power-up || ২৮ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ২৮ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। মাস শেষের দিকে। কিছু টাকা ক্যাশ করতে হবে। তাই কম পাওয়ার আপ করছি।


png_20220727_103336_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_20220727-104430.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1,907.011 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


Screenshot_20220727-104500.jpg

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_20220727-104530.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 1,917.011 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1,907.011 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি1,917.011 STEEM
শতকরা পাওয়ার আপ0.524380%


তো এই ছিলো সপ্তাহ-২৮ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমরা সবাই পাওয়ার বৃদ্ধি করতে অনেক পছন্দ করি আপনি ঠিক তেমন একটি কাজ করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হুম। সবাই পাওয়ার আপ ভালোবাসি আমরা।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনার আপ দেখে অনেক উৎসাহিত হবে। যেমন আমি অনেক উৎসাহিত হয়েছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হুম আপু এটা একদম ঠিক বলেছেন পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছেও খুবই ভালো লাগে।

 2 years ago 

এ সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো আপনার পোস্টটি দেখে আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের সবার জন্যই অত্যন্ত জরুরি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জ্বি ভাই। এভাবেই একটু একটু পাওয়ার বৃদ্ধি করে অনেক দূর এগিয়ে যেতে চাই আপনাদের সাথে।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। এভাবে ক্ষুদ্র ক্ষুদ্র এমাউন্ট পাওয়ার আপ করলে একদিন আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল আপনি এভাবে এগিয়ে যান।

 2 years ago 

হুম আপু। আমি যত তারাতারি সম্ভব আমার লক্ষ্যে পৌছাতে চাই । দোয়া করবেন।

 2 years ago 

কিভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান ভাই। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

হুম আপার টার্গেট দীর্ঘমেয়াদি তাই এভাবেই কাজ করে যেতে চাই আমি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধা সেই কাজটি করলেন। পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

জ্বি ভাইয়া পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এভাবেই নিজের সক্ষমতা বৃদ্ধি করে যেতে চাই সব সময়।

 2 years ago 

ছোট ছোট অ‍্যামাউন্টের পাওয়ার আপ একদিন অনেক বড় একটি পাওয়ার গঠন করবে। এজন্য নিয়মিত পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রাখতে হবে। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এবং ধন্যবাদ আমাদের সঙ্গে পাওয়ার আপ পোস্ট টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ঠিক বলেছেন একদম। ছোট ছোট এমাউন্টই এক সাথে অনেক বড় হয়ে দাঁড়ায়।

 2 years ago 

আপনি দশ সিস্টেম পাওয়ার আপ করেছেন ভাইয়া। অনেক অভিনন্দন রইল আপনার জন্য। আশা করছি পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে নিজের উপকারের পাশাপাশি অন্য কেও উৎসাহিত করে যাচ্ছেন। দোয়া করি যাতে এভাবেই অনেক দূর এগিয়ে যেতে পারেন এই কমিউনিটিতে এবং সেই সাথে সর্বদা নিজের সক্ষমতা বজায় রাখতে পারেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি আপু। দশ স্টিম পাওয়ার আপ করেছিলাম।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। পাওয়ার আপ মানেই তো শক্তি বৃদ্ধি করা। এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন দেখবেন একদিন আপনি আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

হুম। এটি খুবই গুরুত্বপূর্ন কাজ। নিয়মিত পাওয়ার আপ করে গেলে এটি আমাদের জন্য অনেক উপকারী।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67900.86
ETH 3250.85
USDT 1.00
SBD 2.63