টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



প্রথমেই সবাইকে জানাই নতুন বছর এর শুবেচ্ছা। আজ আপনাদের সাথে শেয়ার করবো টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য নিয়ে। আশা করি সবাই পাশেই থাকবেন। তো চলুন শুরু করা যাক।


White Illustration Online School Banner.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg

লক্ষ্য

আমাদের জীবনে যেকোনো কাজেই লক্ষ্য থাকা দরকার। লক্ষ্য না থাকলে কোনো কাজেই সফলতা আসেনা। কারন কোনো কাজে যদি আমাদের লক্ষ্য স্থির না থাকে তাহলে দেখা যাবে সে কাজ করতে করতে অন্য পথে চলে যাবো। এতে আমরা সেই কাজে সফলতা পাবোনা। কিন্তু যদি কোনো কাজে আমাদের যদি লক্ষ্য থাকে তাহলে আমরা সেই লক্ষ্যে ধীরে ধীরে পৌছে যেতে পারি এবং আমাদের সফলতার পরিমান অনেক অংশে বেড়ে যায়। তাই যেকোনো কাজই হোক না কেনো আমাদের লক্ষ্য স্থির রেখে তার দিকে এগোতে হবে। না হলে সফলতার ছোয়া পাবো না আমরা। সফলতার পাওয়ার মূল অস্ত্রই হচ্ছে লক্ষ্য।

business-6552127_1920.jpg

Image by Gerd Altmann from Pixabay

images (17).jpeg

স্টিমিটে পাওয়ার বাড়ানোর গুরুত্ব

দীর্ঘ মেয়াদী কাজের ক্ষেত্রে পাওয়ার আপ করে পাওয়ার বৃদ্ধি করা সত্যি অনেক গুরুত্বপূর্ণ। স্টিমিট এ কাজ করার পরিকল্পনা আমার দীর্ঘমেয়াদী। তাই আমি পাওয়ার আপকে অনেক গুরুত্বের সাথে দেখি। আমি শুরু থেকেই পাওয়ার আপ করতাম। কিন্তু করোনার কারণে বাবা মা দুজন চাকরি হারালে একটু সমেস্যায় পরে যাই। কারন ঢাকাতে ফ্যামিলি নিয়ে থাকতে কেমন খরচ আপনারা অনেকেই জানেন। তাই অনিচ্ছা সত্যেও পাওয়ার ডাউন দিতে হয়েছিলো ৪-৫ মাস আগে। তাও সেটা এখন পুশিয়ে নিচ্ছে ধীরে ধীরে। আশা করি এবারের টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমি পাওয়ার অনেক বৃদ্ধি করতে পারবো।


goal-1513758_1920.jpg

Image by Gerd Altmann from Pixabay


images (17).jpeg

এবারের টার্গেট ডিসেম্বর এ আমার লক্ষ্য

আগেই বলেছিলাম কোনো কাজে সফলতা পেতে হলে লক্ষ্য ধরে আগাতে হয়। আমিও এবার এর টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার পাওয়ার বৃদ্ধি করবো তাই একটি লক্ষ্য নির্ধারন করে এগোতে চাচ্ছি। নাহলে আমি সফল হতে পারবোনা। যখন সামনে লক্ষ্য থাকবে তখন ঠিকি আমি সফলতার কাছে পৌছাতে পারবো। তাই এবারের টার্গেট ডিসেম্বর এ আমার প্রাথমিক লক্ষ্য ২৫০০ স্টিম পাওয়ার এ পৌছানো। যদি ডিসেম্বর এর আগেই আমি আমার টার্গেট পুরন করতে পারি তাহলে আমি এই লক্ষ্য ৫০০০ স্টিম পাওয়ার এ সেট করবো। আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো আমার বাংলা ব্লগ এর সকলের হাত ধরে। আশা করি আপনারা সবাই আমার পাশে থাকবেন। আমি চেস্টা করবো প্রতি সপ্তাহে ৪০ স্টিম করে পাওয়ার আপ করতে। এটাই থাকবে আমার লক্ষ্য। আপনাদের সবার দোয়া ও আশির্বাদ থাকলে আমি অবশ্যই আমার লক্ষ্যে পৌছে যাবো তারাতারি।


block-1512119_1920.jpg

Image by kalhh from Pixabay

images (17).jpeg

কিভাবে আমি আমার লক্ষ্যে পৌছাবো?

আমাকে আমার লক্ষ্যে পৌছাতে হলে অবশ্যই প্রথমে ভালো কন্টেন্ট নিয়ে আপনাদের সামনে আসতে হবে। তা না হলে আমি পর্যাপ্ত সাপোর্ট পাবোনা। আমার প্রথম টার্গেট থাকবে সুপার একটিভ লিস্ট এ থাকা। তারপর আপনাদের মাঝে কোয়ালিটি কন্টেন্ট উপহার দিয়ে আমার লক্ষ্যের দিকে ধাবিত হওয়া। আমি সেটার ই আপ্রাণ চেস্টা চালিয়ে যাবো সব সময়। জানিনা কতটুকু পারবো । তবে চেস্টা করে যাবো। আপনারাও আশা করি পাশে থাকবেন। আমার যেকোনো ভুল ধরিয়ে দিবেন যেনো সেগুলে ঠিক করে নিয়ে সামনের দিকে এগোতে পারি। যেহেতু আমার ৪০ স্টিম করে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার টার্গেট তাই অবশ্যই আমার লাজুক খ্যাঁক এর সাপোর্ট দরকার হবে। আর তা পেতে হলে আমাকে সুপার একটিভ লিস্ট এ থেকে ভালো ভালো কন্টেন্ট উপহার দিতে হবে আপনাদের কে। এভাবেই আমি আমার লক্ষ্যে পৌছাবো। দোয়া করবেন সবাই।

images (17).jpeg

তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  

টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আপনার লক্ষ্যটা জেনে অনেক ভালো লাগলো। আপনার টার্গেট পুরন হোক সেই প্রত‍্যশাই করি। আপনার লক্ষ‍্য সম্পর্কে সুন্দর উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন‍্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। দোয়া করবেন।

 3 years ago 

খুব শীঘ্রই আপনি আরো ভালো অবস্থানে পৌঁছে যাবেন এবং তখন লক্ষ্যমাত্রাকে আরো বাড়িয়ে নিতে পারবেন এবং আমি মনে করি আপনি 5000 এর লক্ষ্যমাত্রা নির্ধারণ করতে পারেন এবং আমি বিশ্বাস করি আপনি যেভাবে কাজ করে চলেছেন সেভাবে এগিয়ে যেতে পারলে এই বছরের মধ্যে 5000 এর লক্ষ্যমাত্রা অর্জন করে ডলফিন হয়ে যেতে পারবেন। তারপরও যতটুকু লক্ষমাত্রা নির্ধারণ করেছেন সেটি অর্জন হোক এই শুভকামনা রইল। যখন আড়াইহাজার পূর্ণ হয়ে যাবে তখন এটাকে আরো বাড়িয়ে নিতে পারবেন।

 3 years ago 

হ্যা ভাইয়া। আসলে আমার প্রাথমিক লক্ষ্যমাত্রা হচ্ছে ২৫০০। আমি ভেবেছিলাম এটা লিখবো কিন্তু কোনো কারণে মিস করে গেছি আরকি। আপনার বলার পর পোস্ট আপডেট করে দিয়েছি। যেহেতু আমি এখানে নতুন তাই একটু কম লক্ষ্য নিয়েছি। অবশ্যই এই লক্ষ্য পার হতে পারলে পরে সেটা ৫০০০ স্টিম পাওয়ার লক্ষ্যমাত্রা থাকবে। ধন্যবাদ আপনাকে ভাই এতো সুন্দর ভাবে মোটিভেট করার জন্য। এটা আমার লক্ষ্যমাত্রা পুরনে সাহায্য করবে অনেক।

 3 years ago 

আমাদের জীবনে যেকোনো কাজেই লক্ষ্য থাকা দরকার। লক্ষ্য না থাকলে কোনো কাজেই সফলতা আসেনা।

ভাই একদম ঠিক কথা বলেছেন। আমাদের সবার প্রিয় সুমন ভাই এর কল্যাণে আমরা পাওয়ার বৃদ্ধির মত এত সুন্দর একটি পরিস্থিতি এবং কনটেস্ট উপভোগ করতে পারছি। আপনার টার্গেট পূরণ হোক এটাই সবার কাম্য আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

হ্যা ভাই। দোয়া করবেন যেনো আমি আমার লক্ষ্যে পৌছে আমার লক্ষ্যমাত্রা আরো বাড়াতে পারি।

 3 years ago 

কথায় আছে, যদি লক্ষ থাকে অটুট বিজয়ের দেখা মিলবে। জি ভাই এভাবে লক্ষ্য নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যান আশাকরি সফলতা অনিবার্য স্টিমিট প্লাটফর্মে। শুভকামনা আপনার জন্য। আপনার স্টিমিট জার্নি শুভ হোক এই প্রত্যাশা করি।

 3 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইলো ভাই। ধন্যবাদ আপনার মতামত এর জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60189.57
ETH 3204.49
USDT 1.00
SBD 2.44