টার্গেট ডিসেম্বর সিজন-২ || 80 steem power-up || ১৬ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ১৬ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি অনেক খুশি কারণ আমার ১৩৫০ স্টিম পাওয়ার পূরণ হয়েছে। এর জন্য @rme দাদাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। এছাড়াও সকল এডমিন মডারেটর কেও ধন্যবাদ জানাই।


png_20220504_110627_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_20220504-110945.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1273.385sp।

images (17).jpeg



80 steem পাওয়ার আপ


Screenshot_20220504-111023.jpg

এবার আমি 80 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_20220504-111111.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 1353.385sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1273.385sp
পাওয়ার আপ80 steem
বর্তমান এসপি1353.385sp
শতকরা পাওয়ার আপ6.2826 %


তো এই ছিলো সপ্তাহ-১৬ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজেকে আরো শক্তিশালী করে তোলা। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের এবং নিজের একাউন্টকে আরো শক্তিশালী করে তুলেছেন। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই পাওয়ার আপ করতে খুব ভাল লাগে। তাই চেস্টা থাকে।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি সেই কাজটি করলেন। আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলেছে। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে অনুপ্রেরণা দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি এত বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন ৮০ স্টিম দেখে অনেক ভালো । আপনার উদ্যোগটি খুব ভালো । ভবিষ্যতে আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করতেছে। পাওয়ার আপ মানে নিজের কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। এতো বড় এমাউন্ট পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই লক্ষ্য সামনে রেখে আজ আছি তো তাই বড় বড় পাওয়ার আপ করলে তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছাতে পারবো

 2 years ago 

বড় একটি স্টিম অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধিতে যোগ করেছেন খুবই ভালো লাগলো দেখে শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

দোয়া করবেন ভাই যেন আগামীতে এভাবে বড় বড় পাওয়ার আপ করতে পারি

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা ।।আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে আমার কাছে খুবই ভালো লাগলো ।।এভাবে এগিয়ে যান ।।আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার আপের মাধ্যমে ওয়ালেট এর শক্তি বৃদ্ধি করা যায়

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই আর তাই আমাদের সবার উচিত বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করা আর আপনি সেই কাজটি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ঠিক ভাই যে যত বেশি পাওয়ার আপ করবে তার সক্ষমতা বৃদ্ধি পাবে

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করা খুবই জরুরী। তাই আমরা প্রত্যেকেই পাওয়ার আপ করে থাকি। আপনি বেশ বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাইয়া। দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই স্টিমিট নিয়ে আমার সুবিশাল প্ল্যান তাই পাওয়ার আপ করে এগিয়ে থাকার চেষ্টা করি

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ঈদের শুভেচ্ছা রইলো ❤️

 2 years ago 

দোয়া করবেন যেন ডিসেম্বরের আগেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।ব

 2 years ago 

হিউজ পরিমান স্টিম পাওয়ার আপ করেছেন ভাই।আপনার উদ্যেগ টি অনুপ্রেরণা মূলক স্টিম এর সাথে থাকতে হলে পাওয়ার আপ করতেই হবে এগিয়ে যান ভাই

 2 years ago 

ঠিক স্টিমিট এ টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক এভাবেই আমরা বহুদুর এগিয়ে যাবো। দোয়া করবেন ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65