টার্গেট ডিসেম্বর সিজন-২ || 60 steem power-up || ৯ম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৯ম সপ্তাহের পাওয়ার আপ করলাম। এবার আমি খুব খুশি কারণ আমি আমার টার্গেট এর চেয়ে বেশি পাওয়ার আপ করেছি।


Green and Black Refined Sports Football Event Banner (6).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 732.487sp।

images (17).jpeg



60 steem পাওয়ার আপ



image.png

এবার আমি 60 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 792.487sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি732.487
পাওয়ার আপ60
বর্তমান এসপি792.487


তো এই ছিলো সপ্তাহ-৯ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

খুবই চমৎকার একটি অ্যামাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন। যা দেখে আমি ভীষণ আনন্দিত এবং খুশি হয়েছি। কারন আমি নিজেও পাওয়ারা করতে অনেক ভালোবাসি। আপনার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। আপনি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।আমিন♥♥

 2 years ago 

নবম পাওয়ার আপ মানে আপনি অনেক দূর এগিয়ে গেছেন। এবারকার পাওয়ার আপের অ্যামাউন্টটিও অনেক বড় ছিল। এভাবেই চালিয়ে যান আপনার অ্যাকাউন্টের ক্ষমতা বৃদ্ধির প্রক্রিয়া। নিজে শক্তিশালী হন সে সঙ্গে কমিউনিটিকেও শক্তিশালী করুন। শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি 🥀
আপনার পাওয়ার আপ দেখে সত্যিই খুব ভালো লাগলো। এভাবেই এগিয়ে যাবেন ইনশাআল্লাহ ✨।
অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

ভাই আপনি তো দেখছি নিয়মিত পাওয়ার আপ করে চলেছেন। গত সপ্তাহেও ৮০ স্টিম এর বেশি পাওয়ার আপ করেছেন। এ সপ্তাহে আবার ৬০ স্টিম। ধারাবাহিকতা বজায় রেখে নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন। শুভকামনা রইল আপনার জন্য। অনেক দূর এগিয়ে যান ভাই।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বা আপনার লক্ষ্য দেখে বেশ ভালই লাগলো। লক্ষ কে স্থির রেখে এভাবে ধারাবাহিকতা বজায় রাখুন। আশা করছি সময়ের আগেই নিজের লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করেছেন প্রতি সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করুন আর নিজেকে গড়ে তুলুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 2 years ago (edited)

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ করার মাধ্যমে আপনার অ্যাকাউন্ট আরো শক্তিশালী হয়ে ওঠেছে। নিয়মিত পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং অন্যকেও পাওয়ার আপ করার জন্য অনুপ্রাণিত করেছেন। আপনি আপনার টার্গেট এর থেকেও বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন জেনে খুবই ভালো লাগলো।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগলো। আমরা সবাই জানি পাওয়ার আপ মানে হল স্টিমিট প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর আপনি প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে আপনার সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। এতে ভবিষ্যতে আপনি স্টিমিট প্লাটফর্মে ভালো একটি অবস্থানে পৌঁছাতে পারবেন আশা করছি। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

শক্তি বাড়িয়ে বলবান হোন।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00