টার্গেট ডিসেম্বর সিজন-২ || 40 steem power-up || ৪৪ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



টার্গেট ডিসেম্বর সিজন ২ তে আমি ২৫০০ স্টিম পাওয়ার এর লক্ষ্য ঠিক করেছিলাম আর আমি সেই লক্ষ্যে পৌছে যাই কিছু দিন আগে। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। লক্ষ্যে পৌছে গেছি তাতে কি। পাওয়ার আপ তো বন্ধ করা যাবেনা। তাই আবারো পাওয়ার আপ করলাম। আর আমি পাওয়ার আপ করতে ভালোবাসি অনেক। কারন যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। চেস্টা করবো ডিসেম্বর এর ভিতর ৩০০০ এসপি তে পৌছাতে। জানি সম্ভব না। তবুও চেস্টা করতে দোষ কিসের? বেশি দিন সময় নেই জানি। তবে আমি যথাসাধ্য চেষ্টা করবো। আশা করি সবাই আমার পাশেই থাকবেন। এখন ৪৪ তম সপ্তাহে আমি ৪০ স্টিম পাওয়ার আপ করবো।


Copy of Green and Black Refined Sports Football Event Banner (1).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_2022-11-14-11-33-58-81_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 2,662.154 STEEM

images (17).jpeg



40 steem পাওয়ার আপ


Screenshot_2022-11-14-11-34-24-50_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এবার আমি 40 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_2022-11-14-11-34-58-74_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 2,702.155 STEEM ।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি2,662.154 STEEM
পাওয়ার আপ40 steem
বর্তমান এসপি2,702.155 STEEM


তো এই ছিলো সপ্তাহ-৪৪ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আপনি যে টার্গেট নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছেন দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারেন। আমাদের সকলের উচিৎ নিয়মিত পাওয়ার আপ করা।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আপনার জন্য শুভকামনা রইলো অনেক অনেক।

 2 years ago 

জ্বি ভাইয়া দোয়া করবেন যেনো বেশি বেশি পাওয়ার আপ করতে পারি নিয়মিত।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

এই খারাপ পরিস্থিতিতে ও আপনি অনেক বড় একটা একাউন্ট পাওয়ার আপ করেছেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আমাদের সকলের জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আসলে ভাই ভেঙ্গে পরার পাত্র আমি নই। মার্কেট যেমন ডাউন হয় তেমনি আপ ও হয়। আমাদের সকল এর উচিৎ ধৈর্য ধরা। কারণ আমাদের রিজিক আল্লাহ নির্ধারন করে।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে পৌঁছানোর পরেও নতুন ভাবে আবারও নতুন লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। এই সময় এসে এতটা পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা সত্যিই অনেক কঠিন ব্যাপার। অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

জ্বি আপু। চেস্টা করবো নতুন টার্গেট ও ৩১ ডিসেম্বর এর মধ্যে পূরণ করতে। দোয়া করবেন।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে। নিজেকে স্টিমেট এ প্লাটফর্মে বহুদিন ধরে রাখতে হলে অবশ্যই পাওয়ার আপ করা প্রয়োজন। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করার পরে এখন আপনার বর্তমান এসপি ২৭০২.১৫৫। আপনার জন্য শুভকামনা রইল পরবর্তীতে যেন আরো বেশি পাওয়ার আপ করতে পারেন।

 2 years ago 

হুম ভাই। নিয়মিত পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যেতে চাই আমি।

 2 years ago 

আপনার ৪০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন আপনি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে এবং নিজের স্থান শক্ত করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি পাওয়ার আপের মাধ্যমে খুবই তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই দোয়া করি।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমার খুবই ভালো লাগে ভাই। ইচ্ছা ছিলো আরো বেশি পাওয়ার আপ করার।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া চেষ্টা করতেই দোষ কিসের। তারপরও দোয়া করি যেন খুব দ্রুতই আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারেন। যাইহোক এ সময় খুব ভালো স্টিম পাওয়ার আপ করেছেন আপনি। শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

হ্যা আপু। চেস্টা করতে করতেই তো হয়ে যায়।

 2 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি,আর সেটি আসলে আমরা সবাই জানি। আর এটা জানে বলেই সবাই যার যার সক্ষমতা বৃদ্ধি করতেছে পাওয়ার আপ করে।ধন্যবাদ আপনাকে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

জ্বি ভাই ঠিক বলেছেন। পাওয়ার আপ এর মাধ্যমেই এগিয়ে যেতে চাই নিয়মিত।

 2 years ago 

ভাইয়া,আপনাকে পাওয়ার আপ করতে দেখে খুবই ভালো লাগলো।এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন দ্রুত।আসলে চেষ্টার অসাধ্য কিছু নেই।শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

জ্বি আপু চেস্টা করবো ধারাবাহিকতা বজায় রেখে আমার নতুন লক্ষ্যে পৌছাতে পারবো।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন -২ এ অংশগ্রহণের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া. আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন জেনে খুবই ভালো লাগলো। আসলে আমাদের সকলেরই পাওয়ার আপ করা জরুরী।এতে করে নিজের অবস্থান শক্ত হয়। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া যাতে খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

জ্বি আপু আসলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই আমাদের কাছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64103.87
ETH 2762.96
USDT 1.00
SBD 2.65