টার্গেট ডিসেম্বর সিজন-২ || 26 steem power-up || ৭ম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৬ম সপ্তাহের পাওয়ার আপ করলাম। এবার আমি আমার টার্গেট পরিমান পাওয়ার আপ করতে পারিনি। কারণ কিছু টাকা ক্যাশ-আউট করতে হয়েছে।


Green and Black Refined Sports Football Event Banner (4).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 573.603sp।

images (17).jpeg



20 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 26 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 599.603sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি573.603
পাওয়ার আপ26
বর্তমান এসপি599.603


তো এই ছিলো সপ্তাহ-৭ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই একটু একটু করে নিজের ক্ষমতা বৃদ্ধি করুন। কারণ এখানে পাওয়ার আপ করো আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামত এর জন্য।

 2 years ago 

আসলেই আপনি দারুন উদ্যোগ নিয়েছেন ভাইয়া। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আপনি এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলেই নিজের পাওয়ার বৃদ্ধি করার প্রতি একটা আগ্রহ জন্ম নেয়। আর এই আগ্রহ থেকেই যেন পাওয়ার বৃদ্ধি করি। সত্যি আপনার পোস্ট দেখে অনেকে অনুপ্রাণিত হবে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামত এর জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ প্রতিনিয়ত আপনি পাওয়ার আপের মাধ্যমে,কমিউনিটির ভারসাম্য এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। আর নিজস্ব সক্ষমতা মানেই নিজেকে পরিপূর্ণ করে তোলা। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা বৃদ্ধি এবং স্টিমিট টিকে থাকার একটি ভবিষ্যৎ পরিকল্পনা আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো শুভেচ্ছা রইলো আপনার জন্য

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া। অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ারআপ পোস্ট টি দেখে খুবই ভালো লাগলো। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে আইডি সক্ষমতা বাড়ানো। আশা করি আপনি এভাবেই আপনার আইডি সক্ষমতা বৃদ্ধি করে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 2 years ago 
পাওয়ার বৃদ্ধি করা আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ বিষয়। বিশেষ করে এখনি পাওয়ার আপের উপযুক্ত সময় কারণ এখন স্টিমের দাম অনেক কম। আমি খুবই অল্প সময় ১০৬০ স্টিম পাওয়ার বানিয়েছি। আশা করি এভবেই ধারাবাহিকতা বজায় রাখবো।
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই । আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন।

 2 years ago 

আসলে ভাই পাওয়ার আপ দেখলে অনেক ভালো লাগে আমার। আপনি খুব সুন্দর করে পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন। দোয়া করি এভাবে আস্তে আস্তে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

একাউন্টঃ @razuahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 4.53752%

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67653.09
ETH 3789.60
USDT 1.00
SBD 3.50