টার্গেট ডিসেম্বর সিজন-২ || 150 steem power-up || ৩৯ তম সপ্তাহের পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



টার্গেট ডিসেম্বর সিজন ২ তে আমি ২৫০০ স্টিম পাওয়ার এর লক্ষ্য ঠিক করেছিলাম। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৩৯ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১৫০ স্টিম পাওয়ার আপ করেছি । এতে করে আমার আজ স্টিম ২৫০০ পাওয়ার পূর্ন হলো। আর এর মধ্য দিয়ে আমি আমার লক্ষ্যে পৌছে গেছি। এর জন্য আমার বাংলা ব্লগ কমিউনিটির সবাই কে অসংখ্য ধন্যবাদ। স্পেশালি @rme দাদাকে ধন্যবাদ দিতে চাই। দাদা না থাকলে এই লক্ষ্যে এতো দ্রুতো পৌছানো সম্ভব হতোনা। আর @rex-sumon ভাইকেও ধন্যবাদ জানাই এতো সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন এর জন্য। আমার লক্ষ্য পুরণ হয়েছে তবুও আমি টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর ঘোষনা পর্যন্ত পাওয়ার আপ করে যাবো। তারপর নতুন টার্গেট ঠিক করবো। কারন পাওয়ার আপ এর মাধ্যমেই আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে।


Copy of Green and Black Refined Sports Football Event Banner.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


IMG_20221010_155937.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 2,370.421 STEEM

images (17).jpeg



150 steem পাওয়ার আপ


Screenshot_2022-10-10-16-00-29-00_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এবার আমি 150 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


IMG_20221010_160158.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 2,520.422 STEEM ।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি2,370.421 STEEM
পাওয়ার আপ150 steem
বর্তমান এসপি2,520.422 STEEM


তো এই ছিলো সপ্তাহ-৩৯ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

ভাইয়া আপনার লক্ষ্য পূরন হলো দেখে সত্যিই অনেক ভালো লাগলো ৷ আজ বেশ ভালো স্টিম পাওয়া আপ করেছেন ৷ আসলে পাওয়া আপ আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ ৷ প্রতিনিয়ত পাওযা চালিয়ে যান এভাবে ৷ আশা করি একদিন অনেক স্টিমের মালিক হবেন ৷ শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

জ্বি ভাইয়া । আমার নিজের কাছেই খুব ভালো লাগছে এই জন্য। দোয়া করবেন।

 2 years ago 

লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রথমে আপনাকে স্বাগতম জানাই। আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। সুমন ভাইয়ের সফল একটি উদ্যোগকে কাজে লাগিয়ে আমরা এখন অনেক স্টিম এর মালিক হয়ে গেছি। দোয়া রইল আপনার জন্য আপনি যেন আপনার নেক্সট টার্গেট দ্রুতই পৌঁছাতে পারেন।

 2 years ago 

হুম। এর জন্য সুমন ভাই এর অনেক অনেক ধন্যবাদ প্রাপ্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ তে আমি ২৫০০ স্টিম পাওয়ার এর লক্ষ্য ঠিক করেছিলাম

আপনি তো দেখছি লক্ষ্যে চলে এসেছেন।

১৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি দেখছি আপনার লক্ষ্যে পৌঁছে গিয়েছেন। আসলে এই সময়ে ১৫০ স্টিম পাওয়ার অফ করা অনেক বড় একটা ব্যাপার। এরই মধ্য দিয়ে আপনি ২৫২০ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

হ্যা ভাইয়া। আরো আগেই লক্ষ্যে পৌছাতাম যদি মার্কেট এর অবস্থা এমন না থাকতো।

 2 years ago 

নিজের ক্ষমতাকে শক্তিশালী করতে আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করলেন।এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

হুম ভাই। যতবেশি পাওয়ার আপ ততো বেশি পাওয়ার হবে আমাদের।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি 150 স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

 2 years ago 

ভাই আমি আজকেই আমার লক্ষ্যে পৌছে গিয়েছি। দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি করা আর নিজের শক্তি বৃদ্ধি হলে কাজের উৎসাহ এবং আগ্রহ অনেক গুন বেড়ে যায়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল।

 2 years ago 

ভাইয়া প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এত বড় একটা পাওয়ার আপ দেওয়ার জন্য। আসলে বর্তমান সময়ে এটা অনেক বেশি। আপনাদের এরকম পাওয়ার আপ দেখে আমরা অনেকেই বেশি উৎসাহিত হই। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @razuahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 6.32911%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65