টার্গেট ডিসেম্বর সিজন-২ || 15 steem power-up || ২৯ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ২৯ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১৫ স্টিম পাওয়ার আপ করবো।


png_20220803_143955_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_20220803-144041.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1,942.765 STEEM

images (17).jpeg



15 steem পাওয়ার আপ


Screenshot_20220803-144112.jpg

এবার আমি 15 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_20220803-144134.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 1,957.765 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1,942.765 STEEM
পাওয়ার আপ15 steem
বর্তমান এসপি1,957.765 STEEM


তো এই ছিলো সপ্তাহ-২৯ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

একাউন্টঃ @razuahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 0.7724%

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

হুম ভাই। পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যেতে চাই সব সময়।

 2 years ago 

নিজেকে সম্মৃদ্ধি করার আরও একটি ধাপ সামনে দিকে এগিয়ে গিয়েছো বন্ধু। আশা করি খুব শীঘ্রই টার্গেট পূরণ হয়ে যাবে, শুভকামনা রইল।

 2 years ago 

হুম বন্ধু এক দম ঠিক কথা বলেছে। দোয়া করি তুমিও সামনের দিকে এগিয়ে যাও বন্ধু।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেভাবে আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হুম পাওয়ার আপ সর্বদয়াই আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি করার মাধ্যমে আপনি অনেক সুন্দর ভাবে নিজের শক্তি ও বৃদ্ধি করেছেন। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১৫ স্টিম পাওয়ার আপ করে আপনাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জ্বি ভাইয়া। আমি সব সময় চেস্টা করি বেশি বেশি পাওয়ার আপ করার। কিন্তু মার্কেট এর অবস্থার কারনে হয়ে উঠেনা আরকি।

 2 years ago 

প্রথমেই আপনাকে সাধুবাদ জানাই পাওয়ার বৃদ্ধি করার জন্য আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে ভালবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি পাওয়ার বৃদ্ধি করার জন্য। খুব দ্রুত লক্ষে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ জানাই। আশা করি আপনিও নিয়মিত পাওয়ার আপ করেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68859.42
ETH 2732.07
USDT 1.00
SBD 2.73