টার্গেট ডিসেম্বর সিজন-২ || 108 steem power-up || ১০ম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ১০ম সপ্তাহের পাওয়ার আপ করলাম। এবার আমি খুব খুশি কারণ আমি আমার টার্গেট এর চেয়ে অনেক বেশি পাওয়ার আপ করেছি।


Green and Black Refined Sports Football Event Banner (7).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 820.189sp।

images (17).jpeg



108 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 108 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 928.190sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি820.189
পাওয়ার আপ108
বর্তমান এসপি928.190


তো এই ছিলো সপ্তাহ-১০ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

ওয়াও অনেক বড় লিকুইউ স্টিম পাওয়ার আপ করেছেন।দেখে ভালো লাগছে।আসলে এই রকম পোস্ট আমাদের অনুপ্রেরনা জোগায়।পাওয়ার আপকে ভালো বাসি।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ আপু গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাই আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সফলতা অনেকটা বাড়িয়ে তুলেছে। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অভিনন্দন ভাই। অনেক বড় একটি পাওয়ার আপ করেছেন আপনি। বছরব্যাপী এভাবেই পাওয়ার আপ করতে থাকেন এই প্রত্যাশা রইল। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করলেন, দেখে খুবই ভালো লাগলো। আসলে পাওয়ার আপ করলে তো নিজেরই লাভ, নিজের শক্তি বৃদ্ধি হয়। আশা করি আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 দশম সপ্তাহ চলমান প্রত্যেকটা সপ্তাহে আপনি ভালো এমাউন্টের পাওয়ার বৃদ্ধি পোস্ট করেছেন আপনার পাওয়ার বৃদ্ধি করা কে সাধুবাদ জানাচ্ছি ভাইয়া এভাবে এগোতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে দিতে পারবেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আপনি আজ অনেক গুলি স্টিম পাওয়ার আপ করেছেন ।যা দেখে অনেকেই উৎসাহিত হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

বাহ একসাথে দেখতে অনেকগুলো স্টিম পাওয়ার জমিয়ে ফেলেছেন। তবে আপনি যেভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলেছেন আশা করা যায় সময়ের আগেই লক্ষ ছুঁয়ে ফেলবেন। শুভকামনা রইল ভাই এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাই। দেখে ভালো লাগলো। দোয়া করি এভাবে ধীরে ধীরে আপনার সামনে এগিয়ে যান। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনাই করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

একাউন্টঃ @razuahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 13.1707%

 2 years ago 

গত সপ্তাহের মতো এই সপ্তাহে বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছে। এভাবে নিয়মিত বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করতে থাকলে অতি শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56775.06
ETH 2345.64
USDT 1.00
SBD 2.36