টার্গেট ডিসেম্বর সিজন-২ || 100 steem power-up || ৩৪ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৩৪ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছি তাই অনেক ভালো লাগছে। অনেকদিন পর বড় একটি এমাউন্ট এর পাওয়ার আপ করতে পারছি। আসলে পাওয়ার আপ বেশি বেশি করতে পারলে নিজেরই ভালো লাগে। তবে মাঝে মধ্যে নিজের ও প্রয়োজন হয়। যেহেতু আমি আমার ফেমিলিতে প্রায় ৬০০০ টাকা স্টিমিট থেকে তুলে কন্ট্রিবিউট করার চেস্টা করি। আর এই অবস্থায় এটা অনেক কষ্টকর। তাও দোয়া করবেন সবাই যেনো দ্রুতো মার্কেট ঠিক হয়ে যায়।


Copy of Green and Black Refined Sports Football Event Banner (3).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 2,087.858 STEEM

images (17).jpeg



100 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 100 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 2,187.858 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি2,087.858 STEEM
পাওয়ার আপ100 steem
বর্তমান এসপি2,187.858 STEEM


তো এই ছিলো সপ্তাহ-৩৪ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আপনি এই স্টিম থেকে আপনার ফ্যামিলিতে ৬০০০ টাকা কন্ট্রিবিউশন করেন শুনে খুব ভালো লাগলো। ভাই তবে বর্তমানে ৬০০০ টাকা মিলাতে কিন্তু অনেকগুলো স্টিম চলে যায় তারপরও কিছু করার নেই। আজকে আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট এর স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আশা করছি খুব শীঘ্রই আপনি আপনার ২৫০০ স্টিম টার্গেটের লক্ষ্যে পৌঁছাতে পারবেন এই শুভকামনা রইল অবিরাম।

 2 years ago 

একটু চেস্টা করি ভাই যতটা সম্ভব ফ্যামিলির হাল ধরার। চাকরী খুজতেছি। দোয়া করবেন ভাই।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার অফ বেশি বেশি করলে নিজের কাছেই ভালো লাগে। আমার কাছে তো অসম্ভব ভালো লেগেছে আপনার পাওয়ার আপ পোস্ট। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হুম। একটা আলাদা ভালো লাগা কাজ করে পাওয়ার আপ এর মাধ্যমে।

 2 years ago 

ভাই আপনি এই সপ্তাহের প্রথম হবেন কারন আপনি অনেক পাওয়ার আপ করছেন ৷সত্যি ভাই আপনি তারাতারি আপনার লক্ষে পৌছে যান ভাই ৷সত্যি ১০০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো

 2 years ago 

হুম ভাই। পাওয়ার আপ খুব ভালোবাসি আমি। তাই চেস্টা করি নিয়মিত পাওয়ার আপ করার। তবে প্রথম হবো কিনা জানিনা ভাই।

 2 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাইয়া। যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য দোয়া রইল আপনি যেন এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনার কাংখিত লক্ষ্যে খুব শীঘ্রই যেন পৌছে যেতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

হুম ভাই। অনেক দিন ধরেই ছোট এমাউন্ট এর পাওয়ার আপ করে যাচ্ছিলাম। তাই ভাবলাম এবার একটু বড় এমাউন্ট এর পাওয়ার আপ করি।

 2 years ago 

আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো । এত বড় এমাউন্ট পাওয়ার আপ করে আপনি আপনি নিজের ক্ষমতার বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য রেখে দিয়েছেন।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

হুম ভবিষ্যতে এই পাওয়ার আপ আমাদের অনেক কাজে দিবে ভাই।

 2 years ago 

ভাইয়া আপনি বড় একটি অংশ ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনার টার্গেট আপনি দূত পৌঁছে যাবেন আশা করছি। আপনার পাওয়ার আপ এর ধারাবাহিকতা দেখে ভালো লাগলো। আপনার জন্য দোয়া এবং ভালোবাসা রইলো যেন দূত আপনার লক্ষ্যে পৌঁছে যান।

 2 years ago 

হুম ভাই। দোয়া রাখবেন যেনো ডিসেম্বর এর আগেই আমার লক্ষ্যে পৌছাতে পারি আমরা।

 2 years ago 

বেশ অনেকগুলো স্টিম সঞ্চার করেছে বন্ধু খুবই ভালো লাগলো, সফলতার বেশ কাছে পৌঁছে গেছো আর মাত্র কয়েকটা দিন তার পরই টার্গেট পূরণ ।

 2 years ago 

হ্যা বন্ধু দোয়া কইরো যেনো এগোতে পারি ঠিক মতন।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্বি ভাই। আপনাদের দোয়া তেই একদিন আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো।

 2 years ago 

জী ভাই মার্কেট যেন দ্রুত ঠিক হয়ে যায় এটা আমাদের সবারই চাওয়া। আপনার পাওয়ার আপ করা দেখে ভালো লাগল। বেশ অনেক স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভকামনা ভাই। এভাবেই এগিয়ে যান।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই। আমরা সবাই চাই মার্কেট যেনো দ্রুত ঠিক হয়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41