টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10 steem power-up || ১৭ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ১৭ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি খুবই কম পরিমাণ পাওয়ার আপ করেছি। কারণ আগের সপ্তাহে বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছিলাম আবার ঈদ এর সময় প্রচুর খরচ হয়ে গেছিলো। তাই কিছু টাকা বার করতে হয়েছে। তবে বেপার না সামনে বড় পাওয়ার আপ করে পুষিয়ে ফেলবো।


Green and Black Refined Sports Football Event Banner.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1,407.010sp।

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 1,417.010sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1,407.010sp
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি1,417.010sp
শতকরা পাওয়ার আপ0.7107%


তো এই ছিলো সপ্তাহ-১৭ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। এর মাধ্যমে আমাদের এই প্লাটফর্মে কাজ করতে সহজ হবে। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

হ্যা এই প্লাটফর্মে কাজ করতে পাওয়ার আপ এর বিকল্প নাই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লেগেছে। দুনিয়াটা পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আমাদের জন্য এটা অনেক কাজে দেয়।

 2 years ago 

পাওয়ার আপ কম হোক আর বেশি হোক পাওয়ার আমাদের জন্য খুবই জরুরী। আমরা অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজেদেরকে সমৃদ্ধশালী করে তুলতে পারব। নিজেদের একাউন্ট মজবুত করতে পারব। আপনাকে অনেক ধন্যবাদ ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা আপু আমি নিয়মিত পাওয়ার আপ এর চেস্টা করি।

 2 years ago 

আপনাকে পাওয়া আপের জন্য আন্তরিক ভাবে অভিনন্দন। ছোট হোক বড় হোক পাওয়ার আপ করা জরুরি। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

ঠিক বলেছেন। যেকোনো এমাউন্ট ই হোক না কেনো পাওয়ার আপ করা জরুরী।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ইয়েস ভাই। দীর্ঘ মেয়াদী কাজের জন্য নিয়মিত পাওয়ার আপ দরকার।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

জ্বি ভাইয়া সক্ষমতা বৃদ্ধি করলে নিজেরই লাভ।

 2 years ago 

পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এই প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প কিছু নেই । আপনি যেন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন এই আশাবাদ ব্যক্ত করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

জি ভাই স্টিমিট প্লাটফর্ম এ দীর্ঘদিন কাজ করার ইচ্ছা আছে।

 2 years ago 

প্রথমেই আপনাকে পাওয়া আপের জন্য অভিনন্দন। আমরা পাওয়ার আপ যত কম করি না কেন এর ধারাবাহিকতা রক্ষা করে চলাটাই মেইন বিষয় বলে মনে করি। আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

হ্যা আপু চেস্টা করি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করার।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের উদ্যোগ নিয়ে আপনি খুবই ভালো করেছেন ভাই। এভাবেই ছোট ছোট পাওয়ার আপ করে ও যদি আপনার ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

ঠিক বলেছেন। পাওয়ার আপ বজায় রাখতে পারলে লক্ষ্যে পৌছাতে সময় লাগবেনা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানের শক্তিকে বৃদ্ধি করা। ছোট, ছোট পাওয়ার বৃদ্ধি করা থেকেই আশা করি আপনার কাছে ভবিষ্যতে অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার হয়ে যাবে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে আমি খুবই আনন্দিত ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেই এগিয়ে যেতে হবে আমাদের।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45