টার্গেট ডিসেম্বর সিজন-২ || 20 steem power-up || ১৯ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ১৯ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। আজ আমি খুশি অনেক। কারণ আমার ১৫০০ স্টিম পাওয়ার পূরণ হয়েছে। আর ১০০০ স্টিম পাওয়ার হলেই আমি আমার লক্ষ্যে পৌছে যাবো। এর জন্য @rme দাদাকে অনেক অনেক ধন্যবাদ।


Copy of Green and Black Refined Sports Football Event Banner.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1,484.079sp।

images (17).jpeg



20 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 20 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 1,504.079sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1,484.079sp
পাওয়ার আপ20 steem
বর্তমান এসপি1,504.079sp
শতকরা পাওয়ার আপ1.3476%


তো এই ছিলো সপ্তাহ-১৯ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে সারা সাধুবাদ জানাই কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করার জন্য পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। আশা করবো আপনি আপনার এই ধারাবাহিকতা বজায় রাখবেন।

 2 years ago 

অবস্থান শক্ত করার জন্যই নিয়মিত এই পাওয়ার আপ করা আমার। দোয়া রাখবেন।

 2 years ago 

20 স্টিম পাওয়ার আপের জন্য আপনাকে অভিনন্দন। আপনি খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

জ্বি আপু দোয়া করবেন যেনো আমার লক্ষ্যে পৌছাতে পারি।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে ‌‌। পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। যার যত বেশি পাওয়ার তার সক্ষমতা তত বেশি। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হুম ভাই। আমার প্ল্যান দীর্ঘ মেয়াদি। তাই নিয়মিত পাওয়ার আপ করতে চাই আমি।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি। আমরা যত পাওয়ার আপ করবো আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে।

 2 years ago 

ভাই আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

অত বেশি বড় না হলেও নিয়মিত হওয়ার চেস্টা ছিলো।

 2 years ago 

আপনি কুড়ি স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমি খুবই খুশি হলাম। আপনার এই পরিশ্রম করে পাওয়ার আপ করার মধ্য দিয়ে দেখবেন একদিন অনেক পাওয়ার হয়ে গেছে। সেই পাওয়ার দিয়ে ডেলিগেশন করতে পারবেন,নিজের ইচ্ছে মত পোস্ট কমেন্ট করতে পারবেন।

 2 years ago 

হুম ভাই এভাবেই একদিন আমার অনেক পাওয়ার হয়ে যাবে। দোয়া করবেন।

 2 years ago 

এভাবে চলতে থাকলে খুব একটা সময় লাগবে না আপনার লক্ষ্যে পৌঁছাতে। এই ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলুন ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হুম ঠিক বলেছেন ভাই৷ আমি চেস্টা করবো এমন ধারাবাহিকতা বজায় রাখার।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো, এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

 2 years ago 

আপনার জন্য ও দোয়া থাকলো ভাইয়া। যেনো আপনিও আপনার লক্ষ্যে পোউছাতে পারেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ২০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আমরা পাওয়ার আপ ভালোবাসি। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

জ্বি ভাই। আমরা সকলে পাওয়ার আপ ভালোবাসি৷ এর মাধ্যমে এগিয়ে যেতে হবে৷

 2 years ago 

২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি সফলতার দ্বারপ্রান্তে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করলে সফলতা আপনার কাছে ধরা দিবে ভাইয়া।

 2 years ago 

ঠিক বলেছেন নিয়মিত পাওয়ার আপ করলে সফলতা আমার কাছে ধরা দিবে৷

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 59281.33
ETH 2982.58
USDT 1.00
SBD 3.74