টার্গেট ডিসেম্বর সিজন-২ || 30 steem power-up || ১২তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ১২তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি অনেক খুশি কারণ আমার ১১০০ স্টিম পাওয়ার পূরণ হয়েছে। এর জন্য দাদাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। এছাড়াও সকল এডমিন মডারেটর কেও ধন্যবাদ জানাই।


png_20220407_050721_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_20220406-164524.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1075.009sp।

images (17).jpeg



30 steem পাওয়ার আপ


Screenshot_20220406-164557.jpg

এবার আমি 30 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_20220406-164638.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 1105.009sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1075.009
পাওয়ার আপ30
বর্তমান এসপি1105.009


তো এই ছিলো সপ্তাহ-১২ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 3 years ago 

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ ভাইয়া। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। ছোট ছোট বালুকণা যেমন বিশাল মরুভূমিতে পরিণত হয় তেমনি ছোট ছোট পাওয়ার একদিন বিশাল পাওয়ার এ পরিনত হবে হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য

ভাইয়া পাওয়ার আপ পোস্ট দেখলেই অনেক ভালো লাগে। কেননা, আমরা সবাই পাওয়ার আপকে অনেক ভালোবাসি। আর আমরা সবাই জানি পাওয়ার আপ এর গুরুত্ব। এই ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাবেন এই প্রত্যাশাই করি।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। আপনি পাওয়ার আপ এর ধাপ সমূহ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

পাওয়ার আপ দেখলেই ভালো লাগে ।আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন যার জন্য আপনাকে শুভকামনা। আমরা সবাই পাওয়ার আপ করি তিনি নির্দিষ্ট লক্ষ্য অর্জনের জন্য। আমাদের লক্ষ্য হল কীভাবে আমরা নিজেদের অবস্থান শক্ত করব এবং নিজেদের ক্ষমতা বৃদ্ধি করব। ধাপে ধাপে আমরা সেই ক্ষমতা অর্জনের পথে এগোচ্ছি। আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন সে প্রত্যাশা করছি। শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

আপনি অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। অনেক ভালো লাগলো আমার কাছে শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিতে বৃদ্ধি করা আর আপনি ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি কে আরো বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে ভাই

 3 years ago 

একাউন্টঃ @razuahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 2.7907%

 3 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। কারণ পাওয়ার আপ করলে নিজের সক্রিয়তা বৃদ্ধি পায়, নিজের কর্মক্ষমতা বৃদ্ধি পায়।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

পাওয়ার আপের পোস্ট দেখলেই ভালো লাগে। কেননা পাওয়ার আপ করলে আমাদের শক্তি বৃদ্ধি পায়। আপনি আজকে পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগছে। যদি এ ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে একদিন আপনি কোথায় তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65