টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10 steem power-up || ২৭ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ২৭ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। মাস শেষের দিকে। কিছু টাকা ক্যাশ করতে হবে। তাই কম পাওয়ার আপ করছি।


Copy of Green and Black Refined Sports Football Event Banner (2).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1,853.004STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 1,863.004STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1,853.004 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি1,863.004 STEEM
শতকরা পাওয়ার আপ0.0.539664%


তো এই ছিলো সপ্তাহ-২৭ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি ।শুভকামনা রইল আপনার জন্য, খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

জ্বি ভাইয়া। আপনার জন্য ও শুভকামনা রইলো অনেক অনেক।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে একসাথে তিনটি কাজ করা হয় এক পাওয়ার আপ করা দুই প্রতিযোগিতায় অংশগ্রহণ তিন একটি পোস্ট রেডি হয়ে যায়। আজ আপনি ১০ স্টিম পাওয়ার অফ করার মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত স্থলে আরেকটু এগিয়ে গেলেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যস্থলে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

হুম ভাই। এক সাথে ৩ কাজ। ভালোই হয় আমাদের জন্য।

 2 years ago 

আপনার পাড়ার পোস্টে দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি যদি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হুম ভাই। আমারো পাওয়ার আপ করার পোস্ট দেখলে খুবই ভালো লাগে।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল।

 2 years ago 

হ্যা ভাই। পাওয়ার আপ যত বেশি হবে আমাদের সক্ষমতাও তত বেশি হবে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা উচিৎ। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।

 2 years ago 

হুম ভাই। নিয়মিত ভালো পাওয়ার আপ করে গেলে এটি আমাদের জন্যই অনেক ভালো।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই এভাবে এগিয়ে যান।।

 2 years ago 

ক্ষমতা অর্জন এর জন্যই নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি ভাই৷

 2 years ago 

১০ স্টিম পওয়ার আপ করে আপনি আপনার ২৭ তম পওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবেই ধীরে ধীরে আপনি অনেক শক্তিশালী পাওয়ারের মালিক হয়ে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার লক্ষ্যে খুব দ্রুতি পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

জ্বি আপু। এভাবেই সব সময় ধারাবাহিকতা বজায় রাখতে চাই আমি।

 2 years ago 

দশ স্টিম কম হলেও পাওয়ার আপ করা দরকার । আসলে পাওয়ার আপের মাধ্যমে আপনার সক্ষমতা বৃদ্ধি পায় ।আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

হুম ভাই৷ কম হলেও ধারাবাহিকতা বজায় রাখার চেস্টা করছি নিয়মিত।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন, যা দেখে আমার খুবই ভালো লাগলো। কারো পাওয়ার আপ দেখতে সত্যি অনেক ভালো লাগে। আমিও মাঝেমধ্যে এভাবে পাওয়ার আপ করি। নিজের শক্তি বৃদ্ধি করতে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হুম পাওয়ার আপ পোস্ট দেখলে খুবই ভালো লাগে।

 2 years ago 

খুবই তাড়াতাড়ি ২৫০০ স্টিম হয়ে যাবে।কুব বেশি দেরি হবে না।আপনার জন্য শুভ কামনা রইলো। ধন্যবাদ

 2 years ago 

জ্বি আপু। সেই চাওয়া বুকে নিয়েই অপেক্ষা করছি। কবে যে ২৫০০ স্টিম পাওয়ার হবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39