টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10 steem power-up || ৩৩ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৩৩ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Copy of Green and Black Refined Sports Football Event Banner (2).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 2,051.157 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 2,061.157 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি2,051.157 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি2,061.157 STEEM


তো এই ছিলো সপ্তাহ-৩৩এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

নিজের ক্ষমতাকে আরো শক্তিশালী করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলে এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আসলে এই সময়ে টিকে থাকতে হলে আমাদের সক্ষমতা বৃদ্ধির বিকল্প নাই। আমরা এভাবেই কাজ করে যেতে চাই সব সময়।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।এই ভাবে ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার গন্তব্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা অর্জন করা। শুভ কামনা এবং দোয়া রইলো।

 2 years ago 

ঠিক বলেছেন। আমিও নিয়মিত পাওয়ার আপ করে ধারাবাহিকতা বজায় রাখতে চাই সব সময়।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

জ্বি ভাইয়া। দোয়া করবেন যেনো এভাবেই শক্তি বৃদ্ধি করে এগিয়ে যেতে পারি আপনাদের সাথে।

 2 years ago 

শুভকামনা রইল বন্ধু আর মাত্র কয়েকটা দিন তারপরেই টার্গেট পূরণ হয়ে যাবে।

 2 years ago 

হুম বন্ধু। তুমিও আশা করি তোমার লক্ষ্যে পৌছে যাবে।

 2 years ago 

একাউন্টঃ @razuahmed
পাওয়ার বৃদ্ধিঃ =0.487567%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40