টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10 steem power-up || ১৮ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ১৮ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি খুবই কম পরিমাণ পাওয়ার আপ করেছি। কারণ কিছু টাকা বার করতে হয়েছে। তবে বেপার না সামনে বড় পাওয়ার আপ করে পুষিয়ে ফেলবো।


png_20220518_173947_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_20220518-170749.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1,442.990sp।

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


Screenshot_20220518-170812.jpg

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_20220518-170839.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 1,452.990sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1,442.990 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি1,452.990 STEEM
শতকরা পাওয়ার আপ0.693%


তো এই ছিলো সপ্তাহ-১৮ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


Sort:  
 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

ঠিক ঠিক এখানে পাওয়ার আপ করার কোনো বিকল্প নেই।

 2 years ago 

ভাইয়া আপনার আজ পাওয়ার আপ পোস্ট দেখতে পেরে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ আমাদের অনেক প্রয়োজন। পাওয়ার আপ আমাদের যত বেশি হবে তত আমাদের শক্তি বৃদ্ধি পাবে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ এর বিকল্প নাই।

 2 years ago 

আজ অনেকেই পাওয়ার আপ পোস্ট করেছে। সকলেই তার সাপ্তাহিক কিছু স্টিম কে পাওয়ারে রূপান্তরিত করছে, খুব ভালো লাগলো বন্ধু এই ধারাবাহিকতা ধরে রাখো একসময় টার্গেট পূরণ হবে।

 2 years ago 

হ্যা বন্ধু। বুধবার অনেকেই পাওয়ার আপ করে। অল্প অল্প পাওয়ার করতে করতেই লক্ষ্যে পৌছাতে হবে।

আপনার পাওয়ার আপের অনেক আগ্রহ ,আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে এ আমার বিশ্বাস ।পাওয়ার অফ করতেই থাকেন ।একদিন হয়তো আপনিও অনেক জনের মত ডলফিন হয়ে যাবেন ।ভালো উদ্যোগ।

 2 years ago 

ঠিক বলেছেন। স্টিমিট এ অনেক দূর এগিয়ে যেতে পাওয়ার আপ অনেক কাজে দেয়।

অনেক দূর এগিয়ে যান এই শুভকামনা।

 2 years ago 

ভাইয়া আজ আপনি খুবই কম পরিমাণ পাওয়ার আপ করেছেন কিন্তু পরবর্তী সময়ে বড় এমাউন্টের পাওয়ার আপ করে পুষিয়ে ফেলবেন, আপনার এই কথাটি জেনে আমার খুবই ভালো লাগলো। কেননা পাওয়ার আপকে আপনি ঠিক কতটা গুরুত্ব দিয়েছেন তা আপনার ভাষাটি পরেই বুঝতে পারছি। স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর তাই ছোট পরিমাণে হলেও পাওয়ার আপ করে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হ্যা ভাইয়া। তবে আমি মাঝে মধ্যে অনেক বেশি পরিমাণ পাওয়ার আপ করে ফেলি। তাই পুষিয়ে যায়।

 2 years ago 

পাওয়ার আপ নিয়ে আপনি খুব ভালো লক্ষ্য স্থির করেছে টার্গেট ডিসেম্বর সিজন টুতে আপনার লক্ষ্য দেখে আমার খুব ভালো লাগলো। সেই লক্ষ্যে আপনি প্রতিনিয়ত পার করছেন। এভাবেই এগিয়ে যান সফলতা আপনার দ্বার প্রান্তে। পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জ্বি ভাইয়া। আর মাত্র ১০০০+ এসপি লাগে আমার লক্ষ্যে পৌছাতে।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। আপনি পাওয়ার আপ এর ধাপ সমূহ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই যত পাওয়ার আপ তত সক্ষমতা।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া। আসলে পাওয়ার আপ করার এমাউন্ট কোন ব্যাপার না, অল্প পরিমানের হলেও আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত। যাই হোক আশা করি আপনি ভবিষ্যতে এই ঘাটতি পুষিয়ে নিয়ে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হুম। এমাউন্ট ব্যপার না। নিয়মিত পাওয়ার আপ করতে পারা টাই বড় বেপার আমার কাছে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগল। আপনি পাওয়ার আপের ধরাবাহিকতা অব্যাহত রেখেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যা আপু। লক্ষ্য পুরনে ধারাবাহিকতা থাকতে হয়।

 2 years ago 

১৮ স্টিম পাওয়ার আপ করেছেন। যা খুবই প্রসংশনীয় একটি কাজ। পাওয়ার আপকে ভালবাসি আমরা। এভাবে পাওয়ার আপ করা চালিয়ে যান ভাই। শুভ কামনা থাকল

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করেছিলাম ভাইয়া। ১৮ তম সপ্তাহের পাওয়ার আপ ছিলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48