টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10 steem power-up || ৩১ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৩১ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আর এরই মাধ্যমে আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ হলো। আপনাদের সবার দোয়াতেই এতো দূর আসতে পারা। স্পেশাল ধন্যবাদ আমাদের দাদা কে।


Copy of Green and Black Refined Sports Football Event Banner.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1,990.359 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 2,000.359 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1,990.359 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি2,000.359 STEEM


তো এই ছিলো সপ্তাহ-৩১ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

ভাইয়া প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই জন্য যে আপনি টার্গেট ডিসেম্বর সিজন -২ এ ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে অংশগ্রহণ করেছেন। যেটা আপনার ভবিষ্যতের ফাউন্ডেশন হলো। ধন্যবাদ।

 2 years ago 

জ্বি ভাইয়া টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে নিয়মিত পাওয়ার করে যাওয়াই আমার লক্ষ্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন, যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

জ্বি ভাই আমি সব সময় চাই নিয়মিত পাওয়ার আপ করে যেতে।

 2 years ago 

আমি মনে করি আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা৷ পাওয়ার আপ ছাড়া আমরা কখনো ভালো কিছু করতে পারবো না। ভালো থাকবেন।

 2 years ago 

ঠিক বলেছেন। পাওয়ার আপ ছাড়া একদমই ভালো কিছু করা যাবেনা।

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করছেন আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমার অনেক ভালো লাগলো ।আসলেই আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা। পাওয়া আপ এর মাধ্যমে আমরা সবাই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ এমন পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

জ্বি আমরা সবাই মিয়মিত পাওয়ার আপ করলে এটি আমাদের জন্যই অনেক ভাল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে আমার বাংলা ব্লগে সবই ইউজার অনেক পছন্দ করে। পাওয়ার আপ নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে প্রমাণ করতে হলে অবশ্যই পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। আপনি এরই মাধ্যমে ২০০০ স্ট্রিম পাওয়ার আপ পূর্ণ করেছেন।

 2 years ago 

ঠিক কথা। পাওয়ার আপ পোস্ট দেখলেই ভালো লাগে খুব।।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা কে বৃদ্ধি করা। আর আপনি প্রতিনিয়ত আপনার সক্ষমতাকে বৃদ্ধি করে চলেছেন। দেখে আমার বেশ ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান ভাইয়া শুভকামনা রইল।

 2 years ago 

হুম ভাই এভাবেই সব সময় নিজের সক্ষমতা বৃদ্ধি করে যেতে চাই আমি।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যেতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম ।।আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।।

 2 years ago 

একদম খাটি কথা ছিলো। পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম।

 2 years ago 

পাওয়ার আপ আর পাওয়ার সত্যি অনেক গুরুত্বপূর্ণ বিষয় পাওয়ার আপ ৷এভাবেই এগিয়ে যান আপনার লক্ষে ৷১০ স্টিম পাওয়ার আপ দেখে ভাল লাগলো ৷
ধন্যবাদ

 2 years ago 

জ্বি ভাইয়া দোয়া করবেন যেনো আমি আমার ডিসেম্বর এর আগেই আমার লক্ষ্যে পৌছাতে পারি।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে সত্যিই খুব ভালো লাগলো ভাইয়া। এভাবেই টাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতার সাথে এগিয়ে যান। এবং এই পোস্ট করে নিজে উপকৃত হন, সেই সাথে অন্য কেও উৎসাহ দিন পাওয়ার আপ বৃদ্ধির জন্য। অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

এটাই আপু। পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68596.26
ETH 2701.49
USDT 1.00
SBD 2.72