টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10 steem power-up || ৩২ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৩২ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Copy of Green and Black Refined Sports Football Event Banner (1).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 2,021.612 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 2,031.612 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি2,021.612 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি2,031.612 STEEM


তো এই ছিলো সপ্তাহ-৩২ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আপনার সাথে দেখছি আমার অনেক মিল আছে আমি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হুম ভাই। মিল রেখে আমাদের সব সময় পাওয়ার আপ করতে হবে।

 2 years ago 

ওয়াও ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে অনেক সপ্তাহ পার করে দিয়েছেন। এই ধারাবাহিকতা বজায় রাখুন অনেক সফলতা অর্জন করতে পারবেন ধন্যবাদ।

 2 years ago 

হুম ভাই। প্রতিনিয়ত চেস্টা করি পাওয়ার আপ করে যাওয়ার। জানিনা কতটা পারি। তবে আমার চেস্টা থাকে সব সময় এই চেস্টা টা বজায় রাখার।

 2 years ago 

আপনি এই সপ্তাহে পাওয়ার আপ টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছেন ৷যেটা আমার কাছে ভালো লেগেছে ৷এভাবেই এগিয়ে যান ৷পাওয়ার আপ আমাদের ভবিষ্যৎ কাজে লাগবে ধন্যবাদ

 2 years ago 

জ্বি ভাই। ডিসেম্বর এর টার্গেট এ আমার বিশাল লক্ষ্য ছিলো আশা করি সেই লক্ষ্য আমি উতরাতে পারবো।

 2 years ago 

আপনি সর্বমোট ২০০০ স্টিম এর বেশি পাওয়ার আপ করেছেন। এমন পাওয়ার আপ দেখলে ভালো লাগে। শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

 2 years ago 

জ্বি আপু। দোয়া করবেন যেনো শিগ্রই ২৫০০ স্টিম এর টার্গেট এ পৌছে যেতে পারি।

 2 years ago 

খুব ভালো লাগলো দেখে এভাবে আপনার ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করা। অতি সহজেই পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্বি ভাইয়া। আমি ধারাবাহিকতা বজায় রাখতে চাই সবসময়।

 2 years ago 

আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে নিজের কাছে খুবই ভালো লাগলো সেই সাথে অনুপ্রাণিত হলাম। প্রতিনিয়ত আপনার এই পাওয়ার বৃদ্ধি চলমান রাখবেন।

 2 years ago 

হ্যা ভাইয়া। পাওয়ার বৃদ্ধির পোস্ট গুলো দেখলে আমারো অনেক ভালো লাগে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধি করতে আমি অনেক ভালবাসি।। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না।।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই৷ পাওয়ার বৃদ্ধি মানেই হচ্ছে সক্ষমতাকে বৃদ্ধি করা। এভাবেই এগিয়ে যেতে হবে।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আমাদের প্রত্যেকের প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা উচিত। এতে করে আমরা আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারব। ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আমাদের সবারই নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া উচিত।

 2 years ago 

এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করে পাওয়ার বৃদ্ধি করতে থাকুন। এভাবে আপনি একদিন আপনার লক্ষে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হুম আপু। কারণ বিন্দু বিন্দু জল থেকেই সাগর সমতল। আমিও একদিন আমার লক্ষ্যে পৌছে যাবো।

 2 years ago 

আপনি ধারাবাহিকতা বজায় রেখে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

দোয়া করবেন যেনো সব সময় এভাবেই একটু একটু করে পাওয়ার আপ করে যেতে পারি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41