টার্গেট ডিসেম্বর সিজন-২ || 30 steem power-up || ২১ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ২১ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ৩০ স্টিম পাওয়ার আপ করবো। মার্কেট একটু ঠিক হয়েছে তাই এই উইক এ একটু বেশি পাওয়ার আপ দিচ্ছি। যদি মার্কেট আরো বাড়ে সামনে আরো বেশি করে পাওয়ার আপ করার ইচ্ছা আছে।


Copy of Green and Black Refined Sports Football Event Banner (3).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1,572.115sp।

images (17).jpeg



30 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 30 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 1,602.115sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1,572.115sp
পাওয়ার আপ30 steem
বর্তমান এসপি1,602.115sp
শতকরা পাওয়ার আপ1.908%


তো এই ছিলো সপ্তাহ-২১ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আসলেই মার্কেট যদি ভাল থাকে তাহলে আমাদের আয় যেমন বৃদ্ধি পাবে। ঠিক তেমনই আমরা পাওয়ার আপটা একটু বেশি করতে পারব ।যেমনটি আপনি আজকে ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক ভাই। তবে আবার মার্কেট ডাউন যাচ্ছে।

 2 years ago 

একাউন্টঃ @razuahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 1.9084%

 2 years ago 

সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান আপন মনে। মূলত নিজের বলে বলিয়ান হওয়াই উচিত। ভাল থাকবেন।

 2 years ago 

জ্বি ভাইয়া। এভাবেই পাশে থাকবেন সব সময়।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ৩০স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

হুম ভাই। পাওয়ার আপ এর মাধমে আমাদের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করতে হবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69264.29
ETH 3316.64
USDT 1.00
SBD 2.66