টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10 steem power-up || ৩৭ তম সপ্তাহের পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৩৭ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি । এতে করে আমার আজ ২৩০০ স্টিম পাওয়ার পূর্ন হলো। আর দরকার ২০০ স্টিম পাওয়ার তাহলেই আমি আমার লক্ষ্যে পৌছাবো।


Copy of Green and Black Refined Sports Football Event Banner.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_20220928-083921.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 2296.169 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


Screenshot_20220928-084006.jpg

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_20220928-084055.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 2,306.169 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি2,296.169 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি2,306.169 STEEM


তো এই ছিলো সপ্তাহ-৩৭ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা অবশ্যই জরুরি। দোয়া করি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যেতে পারেন ইনশাআল্লাহ।

 2 years ago 

হম। এভানেই এগোতে চাই আমি। প্রতিনিয়ত পাওয়ার আপ করে সামনে এগিয়ে যাওয়াই আমার সামনের লক্ষ্য৷

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টে দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

একদম যথার্থ বলেছেন ভাই। আসলেই পাওয়ার আপ আমাদের জন্য সত্যি অনেক গুরুত্বপূর্ণ।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি ততবেশি ক্ষমতার জন্য আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং ভবিষ্যতে একটি ফান্ড শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

হুম ভাই। এভাবেই ধাপে ধাপে এগিয়ে যেতে চাই।

 2 years ago 
পাওয়ার আফ করার অর্থ হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আফ করেছেন। ২৫০০ স্টিম আপনার লক্ষ্যে। দ্রুত আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন ইনশাল্লাহ।
 2 years ago 

জ্বি ভাইয়া দোয়া করবেন যেনো শিগ্রই আমি আমার ২৫০০ এসপির লক্ষ্যে পৌছাতে পারি৷

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি সেই কাজটি করলেন। আমিও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। আপনার পাওয়ার বৃদ্ধি ধারাবাহিকতা দেখে ভালো লাগলো

 2 years ago 

খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আর দরকার ২০০ স্টিম। দোয়া করি ভাইয়া

 2 years ago 

ঠিক বলেছেন ভাই৷ আর অল্প কিছু স্টিম পাওয়ার দরকার আমার লক্ষ্যে আমি পৌছে যেতে পারবো।

 2 years ago 

স্টিম এ কাজ করতে গেলে পাওয়ার আপের বিকল্প নেই আর সেই পাওয়ার আপ আপনি অনেক সুন্দর ভাবে এবং দ্রুতগতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এতে আপনার শক্তি দিন দিন অনেক গুণ বৃদ্ধি হচ্ছে এটি আপনার কাজের জন্য অনেক সহায়ক।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু৷ সঠিক ভাবে এগিয়ে যেতে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই।

 2 years ago 

ভাইয়া প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনি বর্তমান সময়ে এভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন এটা সত্যিই খুব ভালো। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64