টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10 steem power-up || ২০ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ২৫০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ১৯ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। মার্কেট এর অবস্থা খারাপ। এসবিডি পাচ্ছিনা। তাই চাইলেও বেশি পাওয়ার আপ করতে পারছিনা। আশা করি শিগ্রই মার্কেট ঠিক হয়ে যাবে।


Copy of Green and Black Refined Sports Football Event Banner (1).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 1,533.266sp।

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 20 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 1,543.266sp।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি1,533.266sp
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি1,543.266sp
শতকরা পাওয়ার আপ0.6522%


তো এই ছিলো সপ্তাহ-২০ এর পাওয়ার আপ পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

অল্প হোক আর বেশি হোক আমরা সবাই পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হুম । ছোট হোক আর বড় হোক। উই লাভ পাওয়ার আপ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই আরো একধাপ এগিয়ে যাওয়ার প্রচেষ্টা। তবে দোয়া রৈলো আপনি যেন সময়ের পূর্বেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। ২৫০০ স্টিম পূর্ণ হোক এটাই শুভকামনা।

 2 years ago 

ঠিক বলেছেন। যত পাওয়ার বৃদ্ধি করবো তত ধাপ আগাবো।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা নাই এটা কী বিশ্বাস করি আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো ।সেই সাথে সকলের এরকম পাওয়ার বৃদ্ধির দেখে নিজের মধ্যে অনুপ্রেরণা পাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হুম ভাই। যত পাওয়ার আপ করবো এতে নিজেরই লাভ।

 2 years ago 

এটি আপনার ২০ তম পাওয়ার আপ জেনে খুবই ভালো লাগলো। আসলেই প্রশংসার দাবিদার। আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার ২৫০০ স্টিম পাওয়ার হতে খুব বেশি দিন লাগবে না। আপনি আপনার সময়ের আগেই টার্গেটে পৌঁছে যেতে পারবেন।

 2 years ago 

হুম সময় লাগবেনা। কিন্তু মার্কেট এর যা অবস্থা আপু। কি যে করি । এভাবে চললে সামনের বছর এর ডিসেম্বর লাগবে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা,,, আপনি অল্প অল্প করে হলেও প্রতিনিয়ত পাওয়া আপ করে যাচ্ছেন।।।। এটি আসলেই অনেক ভালো একটি দিক, ধন্যবাদ আপনাকে।।।

 2 years ago 

হুম আপু অল্প হলেও নিয়মিত করছি। স্টিম এর ফিড প্রাইস বাড়লে আর এসবিডি পেলে পাওয়ার আপ আরো বেড়ে যাবে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন ।যেটা আপনার সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলেছে। এইভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে একসময় অনেক বড় একটি এমাউন্টের মালিক হয়ে যাবেন।

 2 years ago 

ঠিক বলেছেন। এক সময় বড় এমাউণ্ট এর মালিক হবো।

 2 years ago 

পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটা খুব ভালো একটি দিক। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপের মাধ্যমে নিজেকে শক্ত অবস্থানে গড়ে তুলছেন এজন্য।

 2 years ago 

হুম ভাই। সামনে লক্ষ্য ধারাবাহিকতা বজায় রাখতেই হবে।

 2 years ago 

অ্যামাউন্ট কত সেটা বড় কথা নয় পাওয়ার বৃদ্ধি করতে হবে এবং প্রতিনিয়ত ক্যানন এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই

 2 years ago 

হুম বিকল্প নেই। তা ছাড়া পাওয়ার বৃদ্ধিকে আমি ভবিষ্যতের সেভিংস ভাবি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখলে আমার এমনিতেই খুব ভালো লাগে। মনে হয় যেন আপনি এক ধাপ এগিয়ে গেছেন। এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনি একদিন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হুম কারণ আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি।

 2 years ago 

আজ দেখছি সবাই পাওয়ার আপ পোস্ট করছে। ‌‌ আপনার পোস্টটি দেখে সত্যি অনেক ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন তা আমার কাছে অনেক ভালো লাগে। এভাবে আপনি ধারাবাহিকতা বজায় রাখুন ভাইয়া। ধন্যবাদ

 2 years ago 

হুম আগে বৃহস্পতি বার করতো। কিন্তু এখন বুধ বার করে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68797.43
ETH 3730.18
USDT 1.00
SBD 3.76