You are viewing a single comment's thread from:

RE: আলু-পটল দিয়ে হাঁসের ডিমের তরকারি

in আমার বাংলা ব্লগlast year

পটল দিয়ে হাঁসের মাংসের রেসিপি দেখে যেন সুস্বাদু মনে হচ্ছে। পটল আমার খুবই প্রিয় একটি সবজি, আমি পটল ভাজি খেতে খুবই পছন্দ করি। আর হাঁসের মাংস আমার খুবই প্রিয়। আজকে আপনার মজাদার রেসিপি দেখে যেন খেতে ইচ্ছা করছে দাদা। বিশেষ করে হাঁসের মাংস অনেক প্রিয় আমার। আর আজকে আপনি খুবই সুন্দরভাবে এই রেসিপিটি ধাপে ধাপে শেয়ার করলেন। বিশেষ করে পটল দিয়ে এই হাঁসের মাংসের রেসিপি তৈরি করার উপস্থাপন দেখে আমার খুবই ভালো লেগেছে, তাই রেসিপিটি দেখে শিখে নিয়েছি পরবর্তীতে তৈরি করবে ইনশাল্লাহ।

Sort:  
 last year 

ভাই হাঁসের মাংসের রেসিপি না এটা। এটা হচ্ছে হাঁসের ডিমের রেসিপি। আশা করি ঠিক করে নিবেন। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62499.32
ETH 2450.41
USDT 1.00
SBD 2.66