You are viewing a single comment's thread from:

RE: যেমন ছিল সময়টা || @shy-fox 10%

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া গতকালকের হ্যাংআউট এতটা স্পেশাল হবে সত্যিই আমি ভাবিনি।যখন আপনার পোস্টটা দেখতে ছিলাম তখনই অনেক আনন্দে বিরাজ করছিল। যে আজকে হ্যাংআউট অনেকটা স্পেশাল।আর আপনি এই হ্যাংআউট অনেক মানসিকভাবে চাপে ছিলেন সেটা বোঝা যাচ্ছিল, কারণে একা সবকিছু হ্যান্ডেল করা হয়, পর্বের হ্যাংআউট এর মতো এটা ছিল না। এটা অনেকটাই ব্যতিক্রম ছিল। গানগুলো আমার খুবই ভালো লেগেছে, এবং ব্যক্তিগতভাবে আমি তাকে খুবই পছন্দ করি। তার গান আমি ইউটিউবে দেখি এবং শুনি। যাইহোক খুবই ভালো লাগছে আপনারা দুই বন্ধু অনেকদিন পর একসাথে খাবার খেয়েছেন এবং দাদার গিফট তার হাতে দেখে আরো বেশী ভাল লাগল। সত্যিই অসাধারণ মুহূর্ত ছিল। হয়তো আবার কোন একদিন তার দেখা আবার আমরা হ্যাংআউটে পাব, আপনার জন্য রইল শুভকামনা ভাইয়া।

Sort:  
 2 years ago 

আসলে আপনাদেরকে একটু চমক দেওয়ার জন্যই , ব্যতিক্রম রকম আয়োজনটা করেছিলাম। ধন্যবাদ আপনার মন্তব্য দেওয়ার জন্য ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60157.20
ETH 2416.98
USDT 1.00
SBD 2.43