You are viewing a single comment's thread from:

RE: আবেগের কবিতা || খন্ডিত হৃদয় || Original Poetry by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে ভাইয়া আপনার মত আমিও খুব কাছ থেকে কিছু মানুষের সামান্য ভুলের কারণে সংসার ভাঙতে দেখেছি। এটা শুধু সংসার না ভালোবাসার মানুষের সাথে ও সামান্য কিছু কারণ নিয়ে ঝগড়া তারপরে বিচ্ছেদ আসলে এই বিচ্ছেদ তখন উপলব্ধি করা যায় তখন আর তাকে পাওয়া যায় না এবং তাকে পেতে মন চায়। তার পরেও আজকে আপনার পোস্টটি পড়ে আরো বেশি ভালো লাগলো, আসলে গ্রামের প্রকৃতি আমার খুবই ভালো লাগে। হয়তো পড়াশোনা এবং কাজের কারণে শহরে থাকতে হয়, কিন্তু গ্রামের প্রকৃতি আমাকে বারবার টানে, গ্রামে ফিরে যেতে মন চায়।আজকে আপনার কাব্যে ছন্দে মিলানো কবিতাটি আমার খুবই ভালো লেগেছে। আসলে আপনার কবিতা যত পড়ি ততই ভালো লাগে, এত সুন্দর কবিতা আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আর এই কারনেই শহরের মানুষগুলো আমার ভালো লাগে না, তারা হুট করে কাছের মানুষটিকে দূরে ঠেলে দিয়ে অন্য কাউকে কাছে টানার চেষ্টা করেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64136.37
ETH 2755.37
USDT 1.00
SBD 2.68