You are viewing a single comment's thread from:

RE: রবিবারের আড্ডা - ৭১ | এবিবি ফিচার্ড পোস্ট আড্ডা - ৫ পর্ব

in আমার বাংলা ব্লগ4 months ago

এবিবি ফিচার্ড পোস্ট আড্ডা - ৫ পর্বের আড্ডা অতিথি হতে পেরে আমার খুবই ভালো লেগেছে। এখানে আমি আমার মতামত প্রকাশ করতে পেরেছি। আসলে আমি যে অতিথি হব সেটা কখনোই ভাবেনি।তাই অতিথির হতে পেরে আমার খুবই ভালো লাগলো। আর অতিথি হয়ে আমি আমাদের পরম বন্দু গাছ সম্পর্কে কিছু কথা বলেছি। আসলে গাছ আমাদের পরম বন্ধু। সবসময় উপকার করে থাকে। আমাদের পরিবেশকে টিকিয়ে রাখে। তাই আমাদের উচিত বেশি বেশি গাছ লাগা এবং গাছের যত্ন করা। আড্ডার পুরো সময় ধরে অনেক গুরুত্বপূর্ণ মুহূর্ত উপভোগ করেছি। আর আনন্দের সাথে সময়টা পার করেছি। তাই অনেক বেশি ভালো লেগেছে।

Sort:  
 4 months ago 

সত্যিকার অর্থে, আপনার কনটেন্টটা বেশ ভালো ছিল বিধায় আপনি মনোনীত হয়েছিলেন অতিথি হিসেবে। আপনার কথাগুলোতে বেশ যুক্তি ছিল। শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57913.08
ETH 2452.28
USDT 1.00
SBD 2.36