You are viewing a single comment's thread from:

RE: ছেলেরা পৃথিবীর সবথেকে বড় অভিনেতা। || Boy's are the best actors in the world.

in আমার বাংলা ব্লগ5 months ago

ভাই আপনার পোস্টটি পড়ে আমার গায়ের লোম খাড়া হয়ে গেছে। আসলে মনের কথাগুলো আজকে এই পোস্টের মাধ্যমে আপনি শেয়ার করেছেন। প্রত্যেকটা ছেলের মনের অনুভূতিগুলো আপনি আজকে আমাদের মাঝে তুলে ধরলেন। আসলে একটা ছেলের কতটা কষ্ট পেলে যে নীরবে কান্না করে সেটা আর বলে রাখা যায় না মআসলে ছেলেরা কান্না করে না কিন্তু এই কান্নাগুলো তার হৃদয় থেকে আসে। একজন ছেলে পড়াশোনা শেষ করার আগেই তাকে চাকরি নিয়ে ভাবতে হয়। পরিবারের কাছে অনেক খোঁটা শুনতে হয়। আত্মীয় স্বজনদের কথা তো বাদই দিলাম। আসলে মাকে জড়িয়ে বাবাকে বলতে ইচ্ছে করে আমি সর্বোচ্চ চেষ্টা করছি। তোমাদের জন্যই কিন্তু আমি তো পারছি না আমার হাতে তো নেই এটা। নিরবে সকলের সামনে অভিনয় করে যেতে হয়, তাই ছেলেরা বড়ই অভিনেতা।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39