You are viewing a single comment's thread from:

RE: আমি ও আমার লেখালেখি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই আজকে আপনার পোস্টটি পড়ে সত্যি আমার অনেক ভালো লেগেছে এবং শুধু ভালো লাগে নাই, আপনার পোষ্টটি পড়ে আমি আরো অনুপ্রাণিত হলাম। স্টিম এবং আমার বাংলা ব্লগের প্রতি আরো ভালোবাসা বেড়ে গেল। সত্যি ভাইয়া জীবনটা সহজ নয়, কিন্তু সহজ করে নিতে হয়। আপনার জীবনটা সহজ ছিল না, আপনি আজ কষ্টের মাধ্যমে জীবনটাকে সহজ করে নিয়েছেন। এখন টাকার পিছনে আপনাকে ছুটতে হয় না। টাকা আপনার পেছনে ছুটে বেড়াই সারাক্ষণ। সত্যি ভাইয়া জীবনের প্রতিটা পথ কঠিনভাবে আপনি পার করেছেন। আসলে আমরা যখন জীবনে কঠিন সময় পার করি তখন আমাদের আশেপাশে কাউকে পাওয়া যায় না। যখন সফলতা অর্জন করি তখন বাহবা দেওয়ার জন্য অনেকেই পাওয়া যায়। আজকে আপনার পোস্টটি পড়ে আমার বাংলা ব্লগ কমিউনিটি যে আমারদের জীবনের আশীর্বাদ সেটা বুঝতে আর বাকি নাই। আপনার কষ্টের বিনিময়ে আপনি সফলতা অর্জন করেছেন। খুবই ভালো লাগলো আজকের পোস্টটি পড়ে।আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সালাম জানাই।

Sort:  
 2 years ago 

আমি মনেকরি এমন ব্যাপারটা শুধু আমার একার ক্ষেত্রেই না। সকল লেখক মানুষের ক্ষেত্রেই ব্যাপারটা এমন । বিশেষ করে যারা এই প্লাটফর্মে লেখালেখি করে , সবার অনুভূতি কিছুটা একই রকম ।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66548.53
ETH 3594.05
USDT 1.00
SBD 2.91