You are viewing a single comment's thread from:

RE: অনুভূতির কথামালা - যন্ত্রণাগুলো একান্তই নিজস্ব সম্পত্তি

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে ভাই আজকে আপনার পোষ্টটি পড়ে সত্যি আমি ভাষা হারিয়ে ফেলেছি। প্রতিটা কথায় অনেক মূল্যবান আর গভীরতা নিয়ে আপনি কথাগুলো বলেছেন। একটি কথা ও আমাদের জীবনের বাইরে নয়। সত্যিই আজকে আপনার এই পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আসলে আমরা প্রতিটা মানুষই নানা রকম কষ্ট যন্ত্রণার মধ্যে দিয়ে জীবন পার করি। আর আমরা এই কষ্টের মধ্যে নিজেকে সহ্য করে তৈরি করতে হয়। আসলে আমার যখন খুব কষ্ট হয় তখন আমি নদীর পাড়ে গিয়ে নদীর সৌন্দর্য দৃশ্য উপভোগ করি হয়তো, এই নদীর স্রোতের দৃশ্যগুলো দেখতে দেখতে আমার কষ্ট কিছুটা দূর হয়ে যায়। তারপরে বৃষ্টির দিনের এই বৃষ্টির পানি গুলো আমার কষ্টটা একটু হালকা করে। আসলে কষ্টের মধ্যে যদি আমি ডুবে থাকি তাহলে জীবনটা আরো কষ্ট হয়।তাই ও জোরে কান্নার মাধ্যমে আমি আমার কষ্টকে দূর করি। আসোলে ভাই আজকে আপনার পোস্টে আমার খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এই গুরুত্বপূর্ণ অনুভূতি শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

জীবন সত্যি খুব সহজ না আবার সত্যি খুবই কঠিন না, তবে বাস্তবতা আমাদের অনেক কিছুই শিক্ষা দেয়, যন্ত্রণাগুলো আমাদের আরো বেশী কঠিন হতে শেখায়।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81