You are viewing a single comment's thread from:

RE: বাবা তুমি আমার যত খুশির কারণ!(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আগামীকাল হয়তো বাসায় যাবো।বাবার হাতে যখন ব্যাগটা দিবো,অবশ্যই খুশি হবেনা সেটা আমি জানি।এভাবে বলবে,"তোমায় কি আমি কিনতে বলেছিলাম এসব?টাকা কখন লাগে না লাগে তার কি ঠিক আছে?

ভাই আপনার পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আসলে সকল বাবারাই এরকম। তাদের কোনো চাহিদা থাকে না। তাদের জন্য কোন কিছু কিনলে বলে আমার তো আছে, আমার দরকার নেই। এটা তোমার জন্য কিনে নাও। আমিও বাবার জন্য ঈদের শপিং করার জন্য বলেছিলাম, বাবা তোমার জন্য কি কিনব।বাবা বলরে আমার কিছু লাগবেনা আমার সবকিছুই আছে। যে টাকাটা দিয়ে আমার জন্য কিনার চিন্তাভাবনা করছে,ঔই টাকা দিয়ে তোমার জন্য কিছু কেনো। আসলে ভাই আপনার এই পোস্টটি আমাকে খুবই আবেগ ময় করেছে।

Sort:  
 2 years ago 

বাবা মা-রা এমনই হয়।চাহিদা যেন তাদের বিলীন হয়ে যায় আমাদের চাহিদা মেটাবে বলে।
ধন্যবাদ ভাই 🤍

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33