You are viewing a single comment's thread from:

RE: নারিকেল দিয়ে কচি কুমড়োর ঘন্ট রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

আজকে আমি কচি কুমড়োর ঘন্ট মতো তৈরি করেছি, তবে এটি নারিকেল এবং সাথে আবার চাল কুমড়োর বড়ি দিয়ে করেছি

নারিকেল দিয়ে কচি কুমড়োর ঘন্ট রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। আপনি খুবই সুন্দরভাবে নারিকেল দিয়ে কচি কুমড়া রেসিপি ঘন্টা তৈরি করলেন। আসলে কচি কুমড়া রেসিপি খেতে আমার খুবই ভালো লাগে। কুমড়া রেসিপি অনেক সুস্বাদু হয়। কুমড়া রেসিপি নানা রকম ভাবে তৈরি করে খাওয়া যায়। আসলে কুমড়া আমার প্রিয় একটি সবজি।কচি কুমড়ার রেসিপি বিশেষ করে আমি খুবই ভালোবাসি। তবে কচি কুমড়ো এবং পাঁকা কুমড়ার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। আমার কাছে কচি কুমড়ো রেসিপি খেতে বেশি মজা লাগে। পাকা কুমড়া মিষ্টি হয়ে যায়, আর মিষ্টি মিষ্টি গুলো খেতে আমার খুব একটা ভালো লাগে না। কচি কুমড়ো রেসিপি আমি খুবই পছন্দ করি। আর আজকে আপনি নারিকেল দিয়ে সুস্বাদু কচি কুমড়ার রেসিপি তৈরি করলেন। সত্যি দাদা অসাধারণ উপস্থাপনা করেছেন। আমার খুবই ভালো লেগেছে। আপনি কচি কুমড়োটি আপনি কয়েকদিন আগে কিনেছেন যার কারণে এটি শুকনো হয়েছে। তবে যখন আপনি কাটলেন তখন বেশ তরতাজা মনে হচ্ছিল। দেখে খুবই ভালো লাগলো। সুন্দর ভাবে আপনি পিস করেছেন। নারিকেল দিয়ে কচি কুমড়ার ঘন্টা সুন্দরভাবে পরিবেশন দেখে খুবই ভালো লাগলো। আসলে নারিকেল দিয়ে কুমড়োর রেসিপি আমার কাছে নতুন মনে হয়েছে। আমি কখনো নারিকেল দিয়ে কুমড়ার ঘন্ট রেসিপি তৈরি করিনি। তাই আপনার রেসিপি উপস্থাপন দেখে শেখার চেষ্টা করলাম। খুবই সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন দেখতে পেয়ে ভাল করে শিখে নিলাম। সুন্দর ভাবে আপনি রেসিপিটি পরিবেশন করেছেন। আপনার রেসিপি উপস্থাপন আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুস্বাদু রেসিপি তৈরি করেন।যদি আপনার রেসিপি খেয়ে দেখতে পারতাম তাহলে খুবই ভাল লাগত, কারণ আপনার হাতে রেসিপি খেতে খুব ইচ্ছা করে। আপনি খুবই যত্ন সহকারে আজকের রেসিপি তৈরি করেছেন। আপনার পরিবেশন আমার খুবই ভালো লেগেছে। তাই আমি চেষ্টা করব আপনার উপস্থাপন দেখে পরবর্তী আমি তৈরি করার। কারণ নারিকেল দিয়ে কুমড়ার ঘন্ট রেসিপি দেখে খেতে খুব ইচ্ছা করছে পরবর্তীতে আরো সুস্বাদু রেসিপি আপনার কাছ থেকে উপহার পাবো সেই আশায় রইলাম। আপনার সুস্থতা কামনা করছি দাদা🌹🙏🌹

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54733.25
ETH 2475.50
USDT 1.00
SBD 2.15