You are viewing a single comment's thread from:

RE: বেগুনের সাথে শোল মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

বেগুন এর স্বাদটা এতো সুন্দর লাগে যে মাছের তরকারিগুলো মজাদার হয়ে ওঠে, বিশেষ করে এই শোল মাছের।

দাদা আজকে আপনার শোল মাছের রেসিপি দেখে অনেক লোভনীয় মনে হচ্ছে। এই রেসিপিটা অনেক সুস্বাদু হয়েছেন। যদি রেসিপি খেয়ে দেখতে পারতাম তাহলে খুবই ভাল লাগত। আসলে শোল মাছের রেসিপি অনেক সুস্বাদু হয়। আর বেগুন দিয়ে শোল মাছের রেসিপি খেতে বেশি মজা লাগে। আমি কিছুদিন আগে আমার বন্ধুর বাড়ীতে দাওয়াতে গিয়েছিলাম। তারা বেগুন এবং আলু দিয়ে শোল মাছের রেসিপি তৈরি করেছিল।ওই দিন আমি শোল মাছের রেসিপি খেয়েছিলাম এবং শোল মাছের রেসিপি অনেক মজাদার হয়েছিল। আজকে আপনার তৈরি করা শোল মাছের রেসিপি দেখে সেই দিনের কথা মনে পড়ল। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খুবি সুস্বাদু হয়েছে। আপনি শোল মাছের রেসিপি বেগুন দিয়ে খুবই মজাদার ভাবে রেসিপি তৈরি করেছেন। আসলে শোল মাছ ভাজি খেতে খুবই ভালো লাগে না। শোল মাছের রেসিপি গুলো তরকারি দিয়ে খেতেই বেশি সুস্বাদু হয়। বিশেষ করে শোল মাছ আলু ও বেগুন দিয়ে রান্না করা যায়।তবে বেগুন দিয়ে যে কোন রেসিপি তৈরি করা যায়। আপনি বেগুন দিয়ে শোল মাছের রেসিপি তৈরি করলেন। আপনারা শোল মাছের রেসিপি যদি খেতে পারতাম তাহলে খুবই ভালো হতো। শোল মাছের রেসিপি উপস্থাপন আমার খুবই ভালো লেগেছে। সুন্দরভাবে পরিবেশন করেছেন। আপনার আজকের শোল মাছের রেসিপি খুবই ভালো লেগেছে। আপনার উপস্থাপন দেখে আমিও রেসিপি তৈরি করা শিখতে পারলাম। পরবর্তীতে আমিও বেগুন দিয়ে শোল মাছের রেসিপি তৈরি করব। আপনার জন্য রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58802.33
ETH 3158.99
USDT 1.00
SBD 2.42