You are viewing a single comment's thread from:

RE: ৫ জেনারেশন ওয়ারলেস ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার মনে আছে আমি ঐসময় 2G ইন্টারনেট ব্যবহার করে ফেসবুকের বেসিক ভার্সন টা ইউজ করতাম। এরপর ২০১২ সালে যখন থ্রি জি চালু হলো

ভাই আজকে আপনার পোষ্টটি পড়ে আমার খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে ইন্টারনেট চালু হওয়ার সুন্দর সুন্দর তথ্য আমাদের দিলেন। আসলে বাংলাদেশে কবে ইন্টারনেট চালু হয়েছে, কবে 2g এবং থ্রিজি এবং ফোরজি এসেছে। ফাইভ-জি কবে আসবে খুবই সুন্দর ভাবে আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম। আমার খুবই ভালো লেগেছে, যখন থেকে আমরা থ্রিজি পেলাম, তখন আমাদের খুবই ভাল লাগল। তখন আমরা মোটামুটি ইন্টারনেট সেবা খুবই ভাল পেলাম। তখন খুবই ভালো লাগলো।তখন খুব একটা ইন্টারনেট করার কোনো আগ্রহ ছিল না। যাইহোক যখন ফোরজি আসলো তখন তখন খুবই ভালভাবে ভালো। তখন আমরা খুবই আনন্দের সাথে ব্যবহার করতে লাগলাম। এরপর যখন ৫জির কথা শুনলাম। তখন খুবই ভালো লাগলো, সকল ইন্টারনেট এর কার্যক্রম গুলো খুবই ভালভাবে ব্যবহার করতে পারবো।অনেক সুবিধা পাবো। তাই এখন আমরা অপেক্ষায় রইলাম কবে ৫ জি চালু হবে। আপনার জন্য শুভকামনা রইল খুবই সুন্দর ভাবে আমাদের তথ্যগুলো দিয়েছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63877.50
ETH 3493.90
USDT 1.00
SBD 2.51