You are viewing a single comment's thread from:

RE: স্কুল জীবনের স্মৃতিচারণঃ পরিশ্রম ও ভালোবাসা! পর্বঃ- ১ // ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago
  • ভাই আপনার স্কুল জীবনের গল্পটা পড়ে আমার খুবই ভাল লাগল। তবে আমার বেশি ভাল লেগেছে দেশরক্ষার আর্মি দের অবদান আপনি খুবই সুন্দর ভাবে তুলে ধরেছেন। আর আসলেই এই আর্মিদের ট্রেনিং খুবই কষ্টকর। আমার বড় ভাই আর্মি। আমি বড় ভাইয়ের কাছ থেকে তাদের সকল ঘটনা গুলো জানতে পেরেছি, আসলে আপনি খুব সুন্দর ভাবে বলেছেন টেলিং জীবনে প্রচুর কষ্ট আর এই কষ্টটা তারা দেশরক্ষার জন্য করে। তাই তাদের প্রতি আমাদের সম্মান অনেক বেড়ে যায়। দেশ রক্ষা করাই নির্ভীক সৈনিক।
Sort:  
 3 years ago 

জি ভাই ঠিক কথাই বলেছেন আর আপনাকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও ভালোবাসা। আপনার বড় ভাইয়ের জন্য রইল আমার অন্তরের গহীন থেকে এক বুক ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64876.28
ETH 2650.41
USDT 1.00
SBD 2.81