"আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা - ১২ কবিতা ||প্রিয় তোমাকেই ভালোবাসি || [ 10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

IMG_20220217_120509.jpg

ভালোবাসা আমাদের জীবনের স্বর্গ থেকে আসে। প্রতিটা মানুষের জীবনে ভালবাসা আসবে, আর এই ভালোবাসা রক্ষা করতে হবে। ভালোবাসাকে নিয়ে কখনোই হাসি তামাশা করা যাবে না। ভালোবাসা একটি মহৎ। বিশ্বের যত বড় বড় মহৎ জ্ঞানীরা রয়েছে। যারা ভালোবাসার মূল্য দিয়েছে। যে ব্যক্তি ভালোবাসার মূল্য দেয়নি তারা কখনোই ভালোবাসা অর্জন করতে পারেনি। আর ভালোবাসা অর্জন করতে হলে ভালোবাসার প্রতি মন-মানসিকতা রাখতে হবে। ভালোবাসার একটি স্মরণীয় আর এই স্বর্গ থেকে ভালোবাসা নিজেকে রক্ষা করতে হবে। হৃদয়ের অনুভূতি এই ভালোবাসা এমনি এমনি তৈরি হয় না। হৃদয়ের অনুভূতি থেকে তৈরি হয়। তাই ভালোবাসা নিয়ে এত সুন্দর একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। ধন্যবাদ ভালোবাসা নিয়ে কবিতার প্রতিযোগিতা দেওয়ার জন্য।


তাই ভালোবাসার কবিতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে, আমি একটি কবিতা লিখলাম, আশা করছি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে। আমি কবিতা খুব একটা ভাল লিখতে পারিনা, তবুও চেষ্টা করে যাচ্ছি।

প্রিয় তোমাকেই ভালোবাসি
মোঃরায়হান রেজা

তোমাকেই ভালোবাসি,
তোমাকেই ভালবাসি।
জীবনে মরনে,
তোমাকে ভালোবাসি।


আমার এই জীবনে,
আর কিছু নাহি চায়।
শুধু তোমাকেই ভালবাসি,
তোমাকেই চাই।

তুমি আমার আধার রাতের,
জোছনা ভরা আলো।
তোমায় ছাড়া কেমনে আমি,
থাকিবো ভালো।

আমার হৃদয় জুড়ে শুধু,
তোমারই নাম লেখা।
যদি হৃদয়টা চিরে দেখাতে পারতাম,
তোমার জায়গাটা।
তাহলে তুমি ঠিকই দেখতে,
আমার হৃদয়ের ভালোবাসা।

হৃদয় জুড়ে শুধু তুমি রয়েছো,
আর কেহ নাই,
প্রিয় আর কেহ নাই।

প্রিয় তোমাকেই ভালবাসি,
তোমাকেই ভালবাসি।
জীবনে মরনে,
তোমাকেই ভালোবাসি।

ভালোবাসা নিয়ে আমার অনুভূতি👇

ভালোবাসাকে আমি খুবই সম্মান করি, কারণ ভালোবাসা একটি মহৎ। আর এই মহৎ সম্পর্ক কখনোই ছিন্ন করা যাবেনা। আমি ভালোবাসার মানুষকে খুবই সম্মান করি। কারণ ভালোবাসার মানুষকে কখনো অবহেলা করা ঠিক না। আর অবহেলা থেকে ভালোবাসার দূরত্ব তৈরি হয়।তাই অবহেলাকে আমি ভালোবাসার মধ্যে কখনোই আসতে দেই না।তাই আমি আমার ভালোবাসাকে আমার হৃদয়ের মধ্যে
রাখতে চাই। ভালোবাসা যেন একটা আত্মতৃপ্তি কাজ করে প্রিয় মানুষটাকে ভালোবাসার মধ্যে দিয়ে। তাকে সারা জীবন কাছে পেতে চাই, এটাই আমার কামনা।💗💞💖

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

তুমি আমার আধার রাতের,
জোছনা ভরা আলো।
তোমায় ছাড়া কেমনে আমি,
থাকিবো ভালো।

আসলেই ভাই। প্রিয় মানুষটি ছাড়া জীবন যেনো অন্ধকার। কোনো কিছুই যেনো ভালো লাগে না। প্রিয় মানুষটি কাছে থাকলে অনেক জিনিশই খুব সহজ হয়ে যায়। কিন্তু প্রিয় মানুষটির দূরে যাওয়াই মনে হয় জীবনে কাল হয়ে দাড়ায়।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আমার হৃদয় জুড়ে শুধু,
তোমারই নাম লেখা।
যদি হৃদয়টা চিরে দেখাতে পারতাম,
তোমার জায়গাটা।
তাহলে তুমি ঠিকই দেখতে,
আমার হৃদয়ের ভালোবাসা।

সুন্দর ভাবের বর্হিপ্রকাশ । ভালোই লিখেছেন কবিতাটি ।

 2 years ago 

ভাইয়া আপনার মূল্যবান মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।আপনার উৎসাহ পেয়ে আমার আরো ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া।🌹💖

 2 years ago (edited)

তুমি আমার আধার রাতের,
জোছনা ভরা আলো।
তোমায় ছাড়া কেমনে আমি,
থাকিবো ভালো।

ধন্যবাদ ভাই এবারের বিশেষ আয়োজন প্রেমের কবিতায় আপনার অংশগ্রহন নিশ্চিত করার জন্য। মোটামোটি ভালো লেগেছে আপনার কবিতাটি, বিশেষ করে উপরের চার লাইন বেশ দারুণ ছিলো। তবে আরো একটু ভালো হতে পারতো কবিতাটি। যাইহোক পরবর্তীতে আলো ভালো কিছু পাবো এই আশায় রইলাম।

 2 years ago 

ভাই আপনার মূল্যবান মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।আপনার উৎসাহ পেয়ে আমার আরো ভালো লাগছে। আমি পরবর্তীতে আরো ভালো কবিতা লেখার চেষ্টা করব এবং আপনাদের মাঝে উপস্থাপন করব। অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। শব্দের বেশ দারুন তাল মিল ছিল অসাধারণ লেগেছে আমার কাছে কবিতাটি। শুভকামনা রইল আপনার জন্য প্রতিযোগিতায়।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার কবিতাটি খুবই অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে প্রতিটি লাইন মিলিয়ে লিখেছেন। কবিতাটি পড়ে আমি খুবই মুগ্ধ হলাম‌ এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভালোবাসার উপরে কবিতাটি দারুন লিখেছেন। কবিতাটির নাম ও খুব সুন্দর দিয়েছেন। ছন্দ মিলিয়ে লেখা কবিতাটি আমার কাছে খুবই ভালো লাগলো। লেখা থামাবেন না চালিয়ে যাবেন। ধন্যবাদ ভাই।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার কবিতাটি অসম্ভব ভালো লেগেছে আমার কাছে। আপনি যে এত সুন্দর কবিতা লিখেন তা আমার আগে জানা ছিল না। আমি কয়েকবার চেষ্টা করার পরেও পারলাম না কবিতা লেখার। কিন্তু এই চেষ্টা বৃথা যেতে দিবনা। প্রতি সপ্তাহে না হলেও প্রতি মাসে একটি করে হলেও কবিতা লিখার চেষ্টা করব। আপনার কবিতাটি পড়ে অনুপ্রেরণা পেলাম। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।আপনার কবিতার পড়ার আশায় রইলাম।

 2 years ago 

ভাইয়া আসলে আপনি অনেক সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রিয় মানুষ ছাড়া সবার জীবনে অন্ধকার। এত সুন্দর একটি কবিতা পড়তে পেরে অনেক ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আমাদের মাঝে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60506.21
ETH 3313.49
USDT 1.00
SBD 2.38