You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা - ১২ কবিতা ||প্রিয় তোমাকেই ভালোবাসি || [ 10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

তুমি আমার আধার রাতের,
জোছনা ভরা আলো।
তোমায় ছাড়া কেমনে আমি,
থাকিবো ভালো।

ধন্যবাদ ভাই এবারের বিশেষ আয়োজন প্রেমের কবিতায় আপনার অংশগ্রহন নিশ্চিত করার জন্য। মোটামোটি ভালো লেগেছে আপনার কবিতাটি, বিশেষ করে উপরের চার লাইন বেশ দারুণ ছিলো। তবে আরো একটু ভালো হতে পারতো কবিতাটি। যাইহোক পরবর্তীতে আলো ভালো কিছু পাবো এই আশায় রইলাম।

Sort:  
 2 years ago 

ভাই আপনার মূল্যবান মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।আপনার উৎসাহ পেয়ে আমার আরো ভালো লাগছে। আমি পরবর্তীতে আরো ভালো কবিতা লেখার চেষ্টা করব এবং আপনাদের মাঝে উপস্থাপন করব। অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60422.26
ETH 3311.81
USDT 1.00
SBD 2.37