"আমার বাংলা ব্লগ"// কবিতা // মন চায় তোমাকে 💖

in আমার বাংলা ব্লগ2 days ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

আজকে আমি আপনাদের মাঝে ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে মনের অনুভূতি থেকে একটি কবিতা শেয়ার করছি। আসলে গতকাল রাতে বৃষ্টি হচ্ছিল। আর এই বৃষ্টির মধ্যে আমি জানালার খুলে দিয়ে বসে ছিলাম এবং বৃষ্টির শব্দ আর শীতল বাতাস আমার গায়ে এসে লাগতেছিলো। মন তখন অনেক ভাল ছিল। আর এই মুহূর্তটা আমি ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে কবিতা লেখা শুরু করে দিলাম। তাই ভালোবাসার একটি কবিতা লিখেছি মন চাই তোমাকে। এই কবিতাটি লিখে আমি আপনাদের মাঝে এখন শেয়ার করছি। আসলে এই কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আর প্রিয় মানুষকে কেন্দ্র করে লেখা কবিতাগুলো আমার লিখতে অনেক বেশি ভালো লাগে। তাই আপনাদের মাঝে আমার লেখা এই কবিতাটি শেয়ার করলাম।


মন চায় তোমাকে
মোঃরায়হান রেজা

মনের যত চাওয়া পাওয়া,
শুধু তোমায় নিয়ে।
তাইতো মন বারে বারে,
চাই যে তোমাকে।


তোমায় নিয়ে দূর আকাশে,
যাব আমি ভেসে।
ভালোবাসার বৃষ্টি,
ছড়িয়ে দেবো এই পৃথিবীতে।

মন চায় শুধুই তোমাকে,
তোমায় নিয়ে হারিয়ে যাবো।
অচেনা কোন এক দেশে।
ভালোবাসার ঘর সাজাবো,
আমরা দুজন মিশে।

মন চায় শুধুই তোমাকে,
তাইতো তোমায় নিয়ে সুখের রাজ্য,
তৈরি করব আমি।
ভালোবাসায় ভরিয়ে দিও,
মনের এই রাজ্য খানি।

মন চায় শুধু তোমাকে,
তাইতো তোমায় নিয়ে হারিয়ে যাবো।
অচেনা কোন এক দেশে,
ভালোবাসায় ভরিয়ে দেবো।
সারা পৃথিবীতে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে মনের অনুভূতির শেষ নেই। এই অনুভূতিগুলো যেন মন থেকে বের হতেই থাকে। তাই মনের অনুভূতিগুলো আমি কবিতার আকারে লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। আসলে ভালোবাসার প্রিয় মানুষ আমাদের মনের ভিতর অনেকটা জায়গা নিয়ে থাকে। যার কারণে সেই জায়গা অন্য কেউ নিতে পারেনা। তাই ভালোবাসার একটি কবিতা লিখে আজকে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমার অনেক ভালো লাগছে। আশা করছি আমার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

আপনি কিন্তু চমৎকার সব কবিতা লিখে থাকেন। আপনার এমন প্রেম অনুভূতিমূলক কবিতাগুলো আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আমাদের মাঝে অনেক সুন্দরভাবে একটি প্রেমের কবিতা লিখে শেয়ার করেছেন আপনি। আপনার এত চমৎকার একটি কবিতা লিখতে দেখে অনেক অনেক ভালো লাগলো। এত সুন্দর ভাবে কবিতা লিখে প্রকাশ করার জন্য ধন্যবাদ।

 2 days ago 

প্রিয় মানুষকে কেন্দ্র করে আপনি অনেক সুন্দর একটা কবিতা লিখেছেন। আসলে প্রিয় মানুষকে নিয়ে আমাদের সবার মনের মধ্যে অনেক আবেগ অনুভূতি রয়েছে। আর আপনি সেই অনুভূতিগুলোকে কবিতার ছন্দের মাঝে তুলে ধরেছেন দেখে খুব ভালো লাগলো। আপনার এই কবিতার সবগুলো লাইন ছিল অনেক বেশী সুন্দর। অসাধারণ লেগেছে পুরো কবিতাটা।

 2 days ago 

আপনার লেখা আজকের এই কবিতাটা আমার অনেক ভালো লেগেছে পড়তে। আপনার এই কবিতার টপিক অনেক সুন্দর ছিল। এরকম সুন্দর কবিতা গুলো আমি লিখতেও অনেক বেশি ভালোবাসি। ভিন্ন ভিন্ন টপিক নিয়ে কবিতা লিখলে অনেক বেশি সুন্দর হয়। আপনার লেখা এই কবিতাটা অসম্ভব সুন্দর হয়েছে। আশা করছি সব সময় এরকম কবিতা আমাদের মাঝে শেয়ার করবেন।

 8 hours ago 

ভাই আপনি আপনার ভালবাসার মানুষটিকে নিয়ে চমৎকার কবিতা লিখেছেন। কবিতার মাধ্যমে খুবই সুন্দর করে নিজের কথাগুলো তুলে ধরেছেন। অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে এই কবিতা পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79