🌹আমার বাংলা ব্লগ 🎥 আমার ৩টি রেসিপি পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করলাম, আমার সর্ব শেষ তিনটি রেসিপি পোস্ট এর রিভিউ। আসলেই রেসিপি পোষ্ট গুলো আমি নিজে তৈরী করেছিলাম। আর এই তিনটি রেসিপি খেতে খুবই মজাদার হয়েছিল। বিশেষ করে এই তিনটির মধ্যে চিনি তৈরি করা খুরমা রেসিপি আমি প্রথম তৈরি করে ছিলাম। এটি খেতে খুবই মজাদার হয়েছিল। আসলে বাসায় তৈরি করা এভাবে স্বাস্থ্যকর রেসিপি গুলো খেতে যেমন সুস্বাদু হয়, তেমনি অনেক বেশি ভালো লাগে। কারণ এগুলো অনেক যত্নসহকারে নিজেরা তৈরি করা হয়। এই সর্বশেষ তিনটি রেসিপি মধ্যে চিকেন বিরানি রেসিপিও আমার খুবই ভালো লেগেছে।তারপরে রেসিপি হলো পিঁয়াজ দিয়ে মুরগির মাংস ভুনা করেছিলাম। আসলে এভাবে শুধু পিঁয়াজ দিয়ে মুরগির মাংস ভুনা করা যায়,তাহলে খেতে খুবই মজাদার হয়। আর এটি অনেক স্বাস্থ্যকর রেসিপি। তো বন্ধুরা আজকে আপনাদের মাঝে তিনটি রেসিপি পোস্ট এর রিভিউ শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করি আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা চলুন রেসিপি পোস্ট এর রিভিউ দেখা শুরু করা যাক।


আমার ৩টি রেসিপি পোস্ট এর রিভিউ🎥👇

GridArt_20230208_231111416.jpg

👇পোস্ট রিভিউ -১👇
মজাদার মুচমুচে চিনির খুরমা রেসিপি// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnq1EHfPtafuZMoYeHZj5ygbBE7WMgbaKJ4efYSNaaDu45dLECszJYrUGxzE8dN2UKaRfeFY9MrLkNDwphn7pb9vtQdpFDiH4dADmJxRL.jpeg

প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করলাম চিনির খুরমা রেসিপির পোস্টটি। চিনির খুরমা খেতে খুবই মজা লাগে, তাই আমার খুরমা খুবি প্রিয়।তাই মজাদার এই খুরমা রেসিপি আমি তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে তাই আবারও শেয়ার করলাম।আসলে আমার তৈরি এই খুরমা রেসিপি খেতে খুবি মজাদার হয়েছিল।
👇পোস্ট রিভিউ -২👇
মজাদার চিকেন বিরিয়ানি রেসিপি🍲// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnptxYsxzYvarwciitjuwQeS7roMnaKEzrqzuy9wvSuJmZwCRvn2N8GisfeVMpi337RZgcQGxe8VrLTFR5MGwLaiwVfFvConRNCG4Pd5p.jpeg

আমার তৈরি করা চিকেন বিরানি রেসিপি খেতে খুবই মজাদার হয়েছিল। আসলে এই রেসিপি গুলোর মধ্যে চিকেন বিরানি আসার কাছে বেশি ভালো লেগেছে। আর চিকেন বিরিয়ানির আমার খুবি প্রিয়। তাই চিকেন বিরানি রেসিপি তৈরি করতে পেরে আমার খুবই ভাল লেগেছিল।আজকে তাই আপনাদের সাথে আবারও শেয়ার করলাম। আজকে আবারো আপনাদের সাথে আমার তৈরি করা চিকেন বিরানি রেসিপি শেয়ার করতে পেরে খুবি ভালো লাগছে। আশাকরি আপনাদের দেখে ভালো লাগবে।
👇পোস্ট রিভিউ -৩👇
পিঁয়াজ দিয়ে মুরগির মাংসের সুস্বাদু ভুনা রেসিপি🍲// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpyr54dmAdgruymZsm5s7snSiArPJurbLf7pLD85rHXY5WZiMvmHFpLnTQZzJRVKAPSbVYm421qvy2dqkBmW5GcF9zPJAH1BpXZshh2n (1).jpeg

মুরগির মাংসের ভুনা রিসিপি খেতে খুবই মজাদার লাগে। আর আমি মুরগির মাংস পেঁয়াজ দিয়ে ভুনা করেছিলাম। পেঁয়াজ দিয়ে ভুনা করে মুরগির মাংস খেতে খুবই সুস্বাদু হয়। তাই আমার তৈরি করা এই রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিল। আসলে এভাবে ভুনা রেসিপি আমি প্রথম তৈরি করছিলাম।তাই খেতে অনেক বেশি ভালো লাগে। আশা করছি আপনারা নিজেরা তৈরি করবেন। তাহলে খেতে খুবই মজাদার হবে। আজকে আপনাদের সাথে আমার তৈরি করা এই পেঁয়াজ দিয়ে মুরগির মাংস ভুনা রেসিপি আবারও শেয়ার করলাম।


New_Benner_ABB-1.png


আমার তৈরি করা সর্বশেষ তিনটি রেসিপি পোষ্ট একসাথে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে রেসিপি পোস্ট গুলোর মধ্যে আমার সবচাইতে বেশি ভালো লেগেছে চিকেন বিরানি এবং চিনির তৈরি করা খুরমা রেসিপি। তো বন্ধুরা আজকে আপনাদের মাঝে আবার আমার রেসিপি পোস্ট গুলো এক সাথে শেয়ার করতে পেরে আমার অনেক বেশি ভালো লাগছে।পরবর্তীতে আপনাদের মাঝে আবার ভিন্ন কোনো রেসিপি নিয়ে হাজির হবো। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এই দোয়া রইল।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার ৩টি রেসিপি পোস্ট এর রিভিউ
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

চমৎকার ভাবে একটি সংগ্রহশালা তৈরি করেছেন আপনার রেসিপি পোস্টগুলোর। অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন ভাইয়া।

 last year 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

রিভিউ পোষ্ট দেখলে খুবই ভালো লাগে, কারণ রিভিউ এর মাধ্যমে অনেকগুলো পোস্ট একসাথে দেখা যায়। যেমনটি আপনার রেসিপিগুলো একসাথে দেখতে পেলাম। ধন্যবাদ আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ভাইয়া তিনটি পোষ্টের মধ্যে সব গুলো রেসিপিই অসাধারন হয়েছে। আমার কাছে তো পিঁয়াজ দিয়ে মুরগির মাংসের সুস্বাদু ভুনা রেসিপিটা জাস্ট ওয়াও মনে হচ্ছে। এভাবে ভুনা করে পোষ্ট করলে মনকে মানানো যায় না। ধন্যবাদ ভাইয়া।

 last year 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

একসাথে তিনটি রেসিপির রিভিউ পোস্ট দেখে খুব ভালো লাগলো। সময়ের কারণে আপনার রেসিপিগুলো আমি দেখতে পারেনি। আমার কাছে সবগুলো রেসিপি খুব ভালোই লাগলো। তবে মুরগির মাংস ভুনা খেতে আমার কাছে বেশি মজা লাগে। ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য রেসিপি গুলো।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

চিনির খুরমা রেসিপিটি আমার কাছে খুব ভালো লেগেছে।এছাড়া প্রতিটি রেসিপি খুবই সুন্দর ছিল।খুরমা রেসিপিটাকে আমরা গজা বলি।ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62835.77
ETH 3392.04
USDT 1.00
SBD 2.50