হাসির কারণ যখন $puss কয়েন

in আমার বাংলা ব্লগ26 days ago

আসসালামু আলাইকুম/🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পুস কয়নের ভালবাসা চারদিকে ছড়িয়ে পড়েছে। আর এই পুস কয়েন এখন সবার মনে যেন হাসি ফুটাচ্ছে। আসলে পুস কয়েন আমাদের ভালোবাসার কয়েন। আবেগময় কয়েন। এই কয়েন নিয়ে আমরা অনেক স্বপ্ন দেখছি। আর এই পুস কয়েন যেন ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে তার লক্ষ্যের দিকে। আর এভাবে এগিয়ে যাবে এটা আমি কখনোই ভাবিনি। অল্প সময়ের মধ্যে পুস অনেক দূর এগিয়ে গিয়েছে। যার কারণে আমার অনেক বেশি আনন্দ হয়েছে। আর এই পুস কয়েন যেন আমাদের প্রত্যেকের মনের স্বপ্ন জাগিয়ে দিয়েছে এবং আমাদের হাসির কারণ হয়ে দাঁড়িয়েছে। তাই পুস কয়েন নিয়ে আপনাদের মাঝে হাসির একটি গল্প শেয়ার করতে আসলাম আশা করছি এই গল্পটি পড়ে আপনাদের ভালো লাগবে।


99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWYkwkNjpDbYwJE2oo4b4CPRm3puqe5xGW8TQfKNqfN6cQMKLQHksxi34iUhW1xjDJ33aAEbcj3G6xC11z9jRBL.png

গতকাল সকালবেলা আমার খালাতো ভাই মোহাম্মদকে সাথে নিয়ে পুকুর পাড়ে বসে আড্ডা দিয়েছিলাম এবং পুস কয়েন নিয়ে কথা বলতেছিলাম। আসলে আমরা এখন কোথাও এক জায়গায় হলেই এই ভালোবাসার পুস কয়েন নিয়ে গল্প শুরু করি এবং অনেক স্বপ্ন দেখি। সেই স্বপ্নের কথা আমরা বলতে থাকি। এমন সময় আমাদের গ্রামের এক বড় ভাই আসলেও, সে ফ্রি মাইনিং করে কিছু ডলার ইনকাম করেছে। সে আমাদের পুস কয়েনের কথা শুনে বলল। তোরা যে ভাবে স্বপ্নের কথা বলছি, সেটা কি আসলেই পূরণ হওয়া সম্ভব। আমি বললাম অবশ্যই পূরণ হবে, যদি তোমার বিশ্বাস না হয় তাহলে কিছু পুস কয়েন কিনে রাখো। তোমার তো ডলার এমনেই পড়ে রয়েছে। আর এগুলো তো ফ্রি মাইনিং করে পেয়েছো, তোমার ইনভেস্টও করা লাগছে না এবং নিজের পকেট থেকে খরচ হচ্ছে না। যদি একটু বিশ্বাস করে কিনে রাখো দেখবে অনেক লাভবান হবে।


তাই বড় ভাই বললেও ঠিক আছে তাহলে আমার ১০০ ডলার দিয়ে তোরা আমাকে পুস কয়েন কিনে দেহ। তারপরে বড় ভাইয়ের 100 ডলার দিয়ে টিআরএস কিনলাম।তারপর তাকে tronlink pro একটা একাউন্ট খুলে দিলাম। তারপর আমি তাকে পুস কয়েন কিনে দিলাম। পুস কয়েন কিনে দেওয়ার পরে আমার অনেক ভালো লাগতে ছিলো। কারণ আমি জানি সে লাভবান হবে আর আমার দ্বারা লাভবান হলে সে আমার সুনাম করবে এতেই আমার খুশি।তবে বড় ভাই অনেক দিন ফ্রি মাইনিং করে এই ১০০ ডলার ইনকাম করেছিলো যার কারণে সে অনেক চিন্তা ছিলো। তো আমি বললাম চিন্তা কারণ নাই রাতেই ফল পাবেন।


তো রাত নয়টার দিকে আমি আমার একটা কাজে হসপিটালে ছিলাম। তখন আমি অনলাইনে ছিলাম না, তখন দেখতে পেলাম বড় ভাই আমাকে বারবার কল দিচ্ছে এবং কলটা রিসিভ করলাম, বলছে তুমি কোথায় আছো, তুমি কি অনলাইনে ঢুকেছো, তাড়াতাড়ি পুস কয়েনের ওয়ালেটে দেখো।আমি ভেবেছি হয়তো পুস কয়েন দাম কমেছে, তাই সে ভয় পেয়েছে, কিন্তু আমি যখন ওয়ালেট ঢুকলাম, তখন দেখলাম দাম অনেক বেশি বৃদ্ধি পেয়েছে, আর বড় ভাই এই দাম বেশি বৃদ্ধি পাওয়াতে সে অনেক বেশি খুশি হয়েছে। তার খুশি সেই মুহূর্ত আমার সাথে শেয়ার করলো। আমার খুবই ভালো লাগলো। আমি বললাম তাহলে কি খাওয়াবেন। বললো যে তুমি কোথায় আছো, আমি তোমার সাথে দেখা করবো, তোমাকে আজকে রাতেই আমি বিরানি খাওয়াবো।


বললাম যে না ভাই বিরানি খাওয়াতে হবেনা। আপনি খুশি হয়েছেন, আপনাকে খুশি করতে পেরেছি এটা আমার কাছে বড় শান্তি। আসলে কিছু মানুষের সুখের কারণ হতে পারা যেন অনেক বড় আনন্দের সেটা কালকে রাতে আমি উপলব্ধি করতে পেরেছি।আসলে বড় ভাই অনেক বেশি খুশি হয়েছে। তার খুশি দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো। তো বড় ভাইকে বললাম যে আরো কিছুদিন যাক তারপরে যখন টাকা আপনি তুলবেন তখন একসাথে আমরা সবাই বিরানি খাবো। বলল ঠিক আছে।


এভাবেই পুস কয়েন যেন আমাদের সকলের হাসির কারণ হয়ে যাচ্ছে। আমরা যেটা কল্পনা করতে পারিনি, যেটা স্বপ্ন দেখিনি সেই স্বপ্ন পূরণের দিকেই পুস কয়েন এগিয়ে যাচ্ছে। যার কারণে পুস কয়েন আমাদের আনন্দও হাসির কয়েন হয়ে যাচ্ছে। আর আমাদের সুখের কারণ হয়ে যাচ্ছে মতাই পুস কয়েনকে পেয়ে আমি সত্যি অনেক আনন্দিত। তাই আমাদের প্রত্যেকের উচিত বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনের মাঝে এই পুস কয়েন ছড়িয়ে দেওয়া এবং পুস কয়েনের ভালোবাসায় যেন আমরা সবাই বেড়ে উঠতে পারি এবং আমরা সবাই একই সাথে আনন্দময় মুহূর্ত উপলব্ধি করতে পারি, সেই লক্ষ্যে এগিয়ে যাওয়া।🙏🤲🙏


আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 26 days ago 

অনেক ভালো লাগলো আপনাদের এই পুষ কয়েন নিয়ে আলোচনা দেখে। আপনি আপনার খালাতো ভাইকে ১০০ ডলারের কয়েন কিনে দিয়েছেন। আপনারা যখনই গল্প আড্ডা করেন তখনই এই কয়েন নিয়ে বেশি কথা বলেন। আমরা সকলেই কমবেশি আশাবাদী এই কয়েন কে নিয়ে। ভবিষ্যতে যদি এই কয়েনের মূল্য বৃদ্ধি পায় অবশ্যই আপনি সুনাম অর্জন করবেন তাদের কাছ থেকে।

 25 days ago 

আপনার মূলবান মতামতের জন্য ধন্যবাদ

 26 days ago 

অসাধারণ একটা কাজ করেছেন। আপনার এই বড় ভাই সারাজীবন আপনার ফ্যান হয়ে থাকবে।

ভাল থাকুন।

 25 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 26 days ago 

যারা জানেনা তাদের জানানো প্রয়োজন। যারা কিনতে পারেনা তাদের কিনে দেওয়া একান্ত প্রয়োজন। কারণ খুব শীঘ্রই এর দাম আরো ভালো পর্যায়ে চলে যাবে আশা করি। তাই আপনি যেকোনো মুহূর্তে গল্পে গল্পে প্রিয় কয়েনকে নিয়ে আলোচনা করে থাকেন। আর এরই মধ্য দিয়ে কাজিন বড় ভাইকে কয়েন কিনে দিলেন। আশা করব কোন একদিন এর জন্য আপনার সেই ভাই আপনার সাথে আনন্দ প্রকাশ করবে।

 25 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 26 days ago 

তাহলে তো বেশ ভালোই হলো আপনার বড় ভাই ফ্রি মাইনিং করে পাওয়া ডলার দিয়ে পুস কয়েন কিনলো এবং রাতারাতি অনেক ইনকাম করতে পারলো। পুস কয়েনের খুব সুন্দর ভবিষ্যৎ দেখতেছি। আশা করি আরো অনেক বেশি দাম বাড়বে। যারা বেশি কিনেছেন তারা অনেক বেশি লাভবান হবেন।

 25 days ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72