আমার বাংলা ব্লগ // আমার ৩ টি চিংড়ি মাছের সুস্বাদু রেসিপি পোস্ট এর রিভিউ🎥

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


চিংড়ি মাছ আমার খুবই প্রিয়। আর এই চিংড়ি মাছের মজাদার রেসিপি গুলো খেতে আমি খুবই পছন্দ করি। তাই আমি চিংড়ি মাছের সুস্বাদু কিছু রেসিপি তৈরি করেছিলাম। আসলেই এই চিংড়ি মাছের খেতে খুবই মজা আর চিংড়ি দিয়ে অনেক ধরনের রেসিপি তৈরি করা যায়। এই রেসিপিগুলো আমি শিখে নিয়েছিলাম মআর শিখে নিয়ে আমি মজার মজার চিংড়ি মাছের রেসিপি তৈরি করেছিলাম। সেই চিংড়ি মাছের রেসিপি গুলো আজকে আপনাদের সাথে রিভিউ করতে এসেছি। আসলে চিংড়ি মাছের রেসিপি গুলো খেতে খুবই মজাদার হয়েছিল। এই রেসিপিগুলোর মধ্যে চিংড়ি মাছের কোরমা রেসিপি আমার সবচাইতে বেশি প্রিয় ছিল মতো বন্ধুরা চলুন আমার চিংড়ি মাছের রেসিপি গুলোর আজকে একসাথে আপনাদের মাঝে শেয়ার করি।আশা করছি একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

GridArt_20230705_110022182.jpg

👇পোস্ট রিভিউ -১👇
চাল কুমড়ো দিয়ে চিংড়ি মাছের সুস্বাদু রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81Lxm5qeDcLYxduSuhLEcMtNX2eB2PTC9nTtfX3hareSczKEKaxZGABWLhVbKXMngpWkTszNryMEGn99o7wBuh6PQH16Uv.jpeg

গলদা চিংড়ি মাছের সুস্বাদু রেসিপি তৈরি করেছিলাম।আর আমি কুমড়ো দিয়ে এই মজাদার রেসিপি তৈরি করেছিলাম।আসলে কুমড়ো দিয়ে চিংড়ি মাছের রেসিপি এতটা মজাদার হবে, সেটা আমি আগে জানিনি। এই রেসিপিটা আমি প্রথম তৈরি করেছিলাম। আসলে কুমড়োর স্বাদে চিংড়ি মাছের রেসিপি অসাধারণ ছিল, তাই রেসিপিটি আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
আলু দিয়ে গলদা চিংড়ি মাছের ভুনা সুস্বাদু রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xzVW8jKXcJE223jGF7AN5nnYyA7e4pyt4qoReRvRpe6bJbejBxHQEho38sRjrKSMWn2nh8uETMNRaNcjrZBniXgEgj6uC.jpeg

চিংড়ি মাছের ভুনা রেসিপি আমি অনেকবার তৈরি করেছি, আর এই আলু দিয়ে চিংড়ি মাছের ভুনা রেসিপি আবারো তৈরি করেছিলাম। আসলে আলু দিয়ে চিংড়ি মাছের ভুনা রেসিপি ঝাল ঝাল করে তৈরি করলে খেতে খুবই মজাদার হয়। আর আমি আলু দিয়ে এই চিংড়ি মাছের রেসিপি ঝাল ঝাল করে তৈরি করেছিলাম। যার কারণে রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিল। তাই আমার প্রিয় এই চিংড়ি মাছের রেসিপি আবারও আপনাদের মাঝে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
সুস্বাদু ও মজাদার চিংড়ি মাছের কোরমা রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81cFi8BWDcLRfywsMErzb5DTHPmnHWcyEFZX6Peqk6HqDeRy9BmCbxeacXHXAviNyZLSQ9cXRpTBrC6x14fT7z1zPgZepW.jpeg

আমার প্রিয় সুস্বাদু ও মজাদার চিংড়ি মাছের কোরমা রেসিপি তৈরি করেছিলাম। এই চিংড়ি মাছের কোরমা রেসিপি আমি প্রথম তৈরি করেছি। আর এই চিংড়ি মাছের কোরমা রেসিপি তৈরি করতে পেরে আমার অনেক বেশি ভালো লেগেছে। কারণ প্রথম প্রথম আমি এত মজাদার একটা রেসিপি তৈরি করেছি। আর এই প্রথম প্রথম কোরমা রেসিপি এতটা মজাদার হয়েছিল সত্যি আমি যা ভাষায় প্রকাশ করার মতো না। এই রেসিপিটা খেতে আমার খুবই ভালো লেগেছে। আর এই রেসিপিটি আমার কাছে সবচাইতে বেশি ভালো লেগেছে, তাই আমার এই রেসিপিটি শেয়ার করলাম।


New_Benner_ABB-1.png


আমার তৈরি করা তিনটি চিংড়ি মাছের রেসিপি পোস্ট আজকে একসাথে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। এই চিংড়ি মাছের রেসিপি গুলো খেতে খুবই মজাদার হয়েছিল। তার মধ্যে চিংড়ি মাছের কোরমা রেসিপি ও আলু দিয়ে ভুনা রেসিপি আমার কাছে সবচাইতে বেশি ভালো লেগেছে। তাই আপনাদের মাঝে আমার তৈরি করার রেসিপি গুলো একসাথে শেয়ার করতে পেরে আমি আনন্দিত। আশা করছি একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোনো রেসিপি নিয়ে হাজির হবো।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার ৩ টি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

আপনি বেশ লোভনীয় তিনটি রেসিপি নিয়ে আমাদের মাঝে উপস্থিত হয়েছেন, যেগুলো দেখে আমার তো অনেক বেশি লোভ লেগে গিয়েছে। আপনার তিনটি রেসিপি চিংড়ি মাছের যেগুলো দেখতে অনেক বেশী সুস্বাদু মনে হচ্ছে। চিংড়ি মাছ তেমন একটা আমি খেতে পছন্দ করি না। তবে আপনার তিনটি রেসিপি দেখে ইচ্ছে করছে খেতে। বুঝাই যাচ্ছে অনেক মজা করে খাওয়া হয়েছিল চিংড়ি মাছের এই রেসিপি গুলো।

 last year 

চিংড়ি মাছের এরকম মজাদার তিনটি রেসিপি দেখে লোভ সামলাতে পারছি না ভাই। চিংড়ি মাছ খেতে আমি খুবই ভালোবাসি। চিংড়ি মাছের এরকম মজাদার রেসিপি দেখে ইচ্ছে করছে এখনই খেয়ে নিতে। অনেক বেশি লোভনীয়, সুস্বাদু এবং ইয়াম্মি মনে হচ্ছে আপনার রেসিপি গুলো। মজাদার তিনটি রেসিপি রিভিউ একসাথে দেখে খুব ভালো লেগেছে।

 last year 

আপনি দারুন একটি পোস্ট শেয়ার করলেন তিনটে রেসিপি পোস্টের সংগ্রহশালা অনেক লোভনীয় ছিল রেসিপি গুলো। বরাবরের মতো আপনি আজকেও রেসিপি পোস্টের সংগ্রহশালা শেয়ার করলেন আপনার সংগ্রহশালা পোস্ট আমার সব সময় দেখতে ভালো লাগে। চিংড়ি মাছ তো সবার প্রিয় একটি মাছ আপনি বেশ মজার মজার রেসিপি করেছিলেন। সেগুলো আবার একই সাথে শেয়ার করলেন ভাল লাগলো দেখে।

 last year 

ভাই চিংড়ি মাছ দেখলে আমি আবার লোভ সামলাতে পারি না। কেননা এই চিংড়ি মাছের প্রতি আমার আলাদা একটা দুর্বলতা রয়েছে। আর তাইতো আপনার পোস্টে থাকা চিংড়ি মাছের মজাদার রেসিপি গুলো দেখে খুব লোভ লেগে যাচ্ছে। মনে হচ্ছে যখন এই রেসিপিগুলো তৈরি করেছিলেন তখন খুব মজা করেই রেসিপিগুলো খেয়েছিলেন। যাইহোক ভাই, খুব খুব সুস্বাদু ও মজার এই রেসিপিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

চিংড়ি মাছ আমার খুবই প্রিয়। আলু দিয়ে কিংবা লাউ দিয়ে চিংড়ি মাছ রান্না করলে খেতে অনেক ভালো লাগে। এছাড়া চিংড়ি মাছ ভুনা করলেও খেতে অনেক ভালো লাগে। আপনার তৈরি করা প্রত্যেকটি চিংড়ি মাছের রেসিপি দারুন হয়েছে ভাইয়া। দেখতেও বেশ লোভনীয় লাগছে।

 last year 

আপনি অসাধারণ একটি পোস্ট শেয়ার করেছেন। চিংড়ি মাছ দেখে লোভ সামলাতে পারছি না। চিংড়ি মাছ রান্না থেকে কড়া ভাজি আমার কাছে বেশি ভালো লাগে। আপনার তিন রকম চিংড়ি মাছের রেসিপি দেখে খুবই ভালো লাগলো। তিন রকম চিংড়ি মাছের রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

চিংড়ি খুব মজার মাছ।এই মাছের রেসিপি গুলো আগেও দেখেছি।ভিষণ মজার রেসিপি ভাইয়া।আপনি আজ চিংড়ি মাছের তিনটি রেসিপির রিভিউ পোস্ট শেয়ার করেছেন।খুব ভালো লাগলো আপনার রিভিউ পোস্ট পড়ে। একসাথে বেশকিছু রেসিপি দেখে খুব ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 last year 

চিংড়ি মাছ দিয়ে তৈরি দারুন কিছু রেসিপি রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই রেসিপিগুলোর মধ্য থেকে আমার কাছে চিংড়ি মাছের কোরমা তৈরির রেসিপিটা খুবই ভালো লেগেছে।

 last year 

বেশ সুন্দর সুন্দর কিছু চিংড়ি মাছের রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। যেগুলো আপনি ইতিমধ্যে আমাদের মাঝে পোস্টও করেছেন। আসলে আজ যদি আপনি আপনার রেসিপি গুলোর রিভিউ না করতেন হয়তো এত সুন্দর সুন্দর রেসিপি আমরা দেখতে পেতাম না। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62410.74
ETH 2445.09
USDT 1.00
SBD 2.67