puss কয়নের ভালোবাসা ছড়িয়ে পড়েছে সবার মাঝে

in আমার বাংলা ব্লগ3 days ago

আসসালামু আলাইকুম/🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমাদের সবার প্রিয় পুস কয়েন যেন সবার মাঝে ছড়িয়ে পড়েছে। আর পুস কয়নের ভালোবাসায় নিজেকে জড়াতে পেরে আমি আনন্দিত। আসলে আমার বাংলা ব্লগের নিজস্ব কয়েন। এই পুস যেন আমাদের হৃদয় জায়গা করে নিয়েছে। আমরা এখন পুস নিয়ে অনেক স্বপ্ন দেখছি। যে স্বপ্নগুলো আমরা কল্পনাতে ভেবেছিলাম। সেই স্বপ্নগুলো এখন যেন আমরা পূরণ করার আশা দেখতে পাচ্ছি। আসলে পুস কয়েন এত তাড়াতাড়ি এগিয়ে যাবে আমি কল্পনাই করতে পারেনি। পুস কয়েন যেন স্বপ্নের মত আমাদের মাঝে এসেছে, আর এখন যেন সকলের স্বপ্ন পূরণ করছে। আর এই ভালবাসার পুস নিয়ে মনের ভিতরে হাজারো অনুভূতি রয়েছে। সেই অনুভূতিগুলো যেন হৃদয় জমা হয়ে আছে।তাই আজকে আপনাদের মাঝে শেয়ার করব। আসলে পুস কয়েন নিয়ে ভাবতে ভাবতে সারাটা দিন কিভাবে কেটে যায় বুঝতেই পারি না।


3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovba5icmHx6gykovh2xGK3XWczzpfWFhYGaaiJdGorCePqyK1W233KgBcC7CXdPA8htoEyh7JeUv4FB2RBKQdNEEz-removebg-preview.png

পুস কয়েন আমাদের হৃদয়ে এমন ভাবে জায়গা করে নিয়েছে,আর পুস নিয়ে ভাবতে অনেক বেশি ভালো লাগে। সারাটা দিন যেন এই পুস কয়েন নিয়ে ভাবতে থাকি। আর কল্পনা করতে থাকি। আসলে পুস কয়েন যেভাবে আমাদের সবার মনে জায়গা করে নিয়েছে এবং আমাদের সবার মাঝে ছড়িয়ে পড়েছে, এই পুস কয়েন অল্প কিছুদিনের মধ্যেই আরো অনেক দূর এগিয়ে যাবে। পুসের ভালোবাসায় যেন সকলেই আবদ্ধ হবে। আর এই পুস কয়েন সত্যি আমাদের স্বপ্নের কয়েন। দাদার তৈরি করা এই কয়েন আমরা পেয়ে আনন্দিত। আসলে আমার বাংলা ব্লগ পরিবারের মাঝে এত সুন্দর একটি উদ্যোগ নিয়ে দাদা আসবে সেটা কল্পনাই করতে পারিনি। যার কারণে এই পুস কয়েন নিয়ে এখন স্বপ্ন দেখি। আর এই পুস কয়েন নিয়েই জানো সকল চাওয়া পাওয়া এবং চিন্তা-ভাবনা আমার।


আস্তে আস্তে পুস কয়েন যেন খুব অল্প সময়ের মধ্যেই সবার মাঝে ছড়িয়ে পড়েছে। এটা জেনে আনন্দিত হলাম। পোলনিক্স এর মত অনেক বড় এক্সচেঞ্জে পুস কয়েন লিস্টেড হয়েছে। আরো অনেক এক্সচেঞ্জেই পুস কয়েন লিস্টেড হবে এবং কিছুদিনের মধ্যে আমরা আরো কিছু সুখবর পাব, এই পুস কয়েন নিয়ে। আসলে পুস কয়েন যেন আমাদের স্বপ্নের কয়েন। স্বপ্নের মতোই আমাদের সুখবর দিয়ে যাচ্ছে। আর এই পুস কয়েন সবার মাঝে এমনভাবে ছড়িয়ে পড়ছে এবং সবার হৃদয় এমন ভাবে জায়গা করে নিচ্ছে, যে জায়গা থেকে পুস কয়েন আর কখনোই বেরিয়ে যাবে না। ভালোবাসার পুস কয়েন আমাদের হৃদয়ের মাঝে থেকে যাবে সারাটি জীবন।


এই পুস কয়েন আমাদের সবার মাঝে ছড়িয়ে পড়েছে এবং পুস কয়েনকে আরো সবার মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য আমাদেরই এগিয়ে যেতে হবে এবং পুস কয়নের সাথে থাকতে হবে। কারণ এই পুস কয়েন আমাদের স্বপ্নের কয়েন আর স্বপ্ন পূরণের জন্যই আমেদের পুস কয়েনের সাথে কাজ করতে হবে। তাই আমরা যেভাবে সবাই যেমনই পারি পুস কয়েনকে সবার মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য কাজ করে যাব। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে এবং বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের মাঝেও এই পুস কয়েন ছড়িয়ে দেবো। তাদের কেনার প্রতি আগ্রহ করব। আসলে আমি আমার কিছু বন্ধুদের এই পুস কয়েন কেনার প্রতি আগ্রহ করেছিলাম। তারা যখন এই পুস কয়েন কিনেছে, তারপন এখনের দাম অনেক বেশি বৃদ্ধি পেয়েছে। তারা সত্যিই অনেক আনন্দিত হয়েছে। তাদের আনন্দ দেখে নিজেকে সার্থক মনে হয়েছে।


তাই আমি অনেক আনন্দিত এই পুস কয়েনের ভালোবাসায় নিজেকে জড়াতে পেরেছি। আর পুস কয়েন যেন সবার মাঝে ছড়িয়ে পড়েছে এবং অল্প সময়ের মধ্যে আরো সবার মাঝে ছড়িয়ে পড়বে এই পুশ কয়েন।আর পুস কয়েন আমাদের আরও নতুন নতুন চমক দেখাবে এটাই যেন আমার মনের ভিতর কল্পনা হচ্ছে। আসলে পুস কয়েন যে ভাবে এগিয়ে যাচ্ছে আমাদেন নতুন নতুন পুসের আরও চমক দেখার জন্য যেন প্রস্তুত থাকতে হবে। আর এই পুস কয়েনের ভালবাসা সবার মাঝে আমরাও ছড়িয়ে দিতে হবে।🙏🤲🙏


আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 days ago 

এটা আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া মাসখানেক আমাদের সকলের প্রিয় একটা জিনিস হয়ে উঠেছে এটা। আর উঠবে না কেন বলুন এটা যে জিনিস আমাদেরকে দেখিয়েছে তা আমরা বিগত কোন সময়ে দেখতে পাইনি। যদি আমরা প্রতিনিয়ত এটাকে ভুল করে রেখে দেই তাহলে আরো ভালো একটা অবস্থানে খুব সহজে চলে যাবে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 days ago 

আপনি কিন্তু ঠিক বলেছেন। যত দিন যাচ্ছে তত কিন্তু আমাদের প্রিয় কয়েন সবার মাঝে ছড়িয়ে পড়ছে। পলোনিক্সে যুক্ত হওয়ার পর এক্সচেঞ্জার সাইটে অনেকেই জানতে পেরেছে এবং ক্রয়-বিক্রয় বেড়ে গেছে। এজন্য বাজার মূল্য যথেষ্ট এগিয়ে গেছে। আশাবাদী আমরা এভাবেই এগিয়ে যাবে প্রিয় কয়েন।

 3 days ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন। কয়েন এর ভালোবাসা ছড়িয়ে পড়েছে সবার মাঝে। এখন এক্সচেঞ্জারে গিয়ে আরো পরিচয় লাভ করেছে। এভাবে একদিন আমাদের প্রিয় কয়েন অনেক দূর এগিয়ে যাবে।

 2 days ago (edited)

পুশ কয়েন নিয়ে সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন ভাইয়া।আসলেই খুব দ্রুত ও স্বল্প সময়ে আমাদের পুশ এগিয়ে চলেছে।এটা আমাদের সকলের কাছেই ভালোবাসার তাই সকলকে উদ্বুদ্ধ করা উচিত।ভাইয়া আপনার পোষ্টের টাইটেলে কয়েন বানানটি ভুল রয়েছে।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60984.95
ETH 2351.90
USDT 1.00
SBD 2.47