🌹আমার বাংলা ব্লগ 🎥আমার সুন্দর চারটি ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে সকাল থেকে বৃষ্টি হচ্ছে। বৃষ্টির কারণে কোথাও বের হতে পারলাম না। আজকে বন্ধুরা মিলে ঠিক করেছিলাম, আমাদের পাশের গ্রামে একটি প্রকৃতির সৌন্দর্যের মধ্যে শিশু পার্ক হচ্ছে, সেই জায়গাটি ভ্রমণ করবো। তবে বৃষ্টির কারণে আজকে যেতে পারেননি। হয়তো আগামীকাল যাব। তো আজকে ভাবলাম আপনাদের সাথে আমার সুন্দর চারটি ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ শেয়ার করি। আসলে ডিজিটাল আর্ট গুলো করতে পেরে আমার খুবই ভাল লেগেছিল।তাই ডিজিটাল আর্ট এর রিভিউ নিয়ে আপনাদের সাথে আসলাম। আশা করছি আমার এই চারটি ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ দেখে আপনাদের ভালো লাগবে।


আমার সুন্দর চারটি ডিজিটাল আর্ট এর রিভিউ 👇

IMG_20220630_145813.jpg

আমার চারটি ডিজিটাল আর্ট পোষ্টের রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি,,,।

👇পোস্ট রিভিউ -১👇
DIY-(এসো নিজে করি)🐈 একটি সুন্দর বিড়ালের ডিজিটাল আর্ট-(০৭)🐱[১০%shy-fox]🎴

IMG_20220630_092831.jpg

প্রথমেই আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি একটি সুন্দর বিড়ালের ডিজিটাল অঙ্কনের পোস্ট। এই ডিজিটাল অংকনটি করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আসলে বিড়াল আমি পোষতে খুবই ভালোবাসি। বিড়াল খুবই শান্ত প্রাণী এবং অল্পতেই পোষ মানে। তাই আমার বিড়ালের প্রতি ভালোবাসা থেকে এই সুন্দর ডিজিটাল অংকনটি করেছিলাম। যা আপনাদের সাথে আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
DIY-(এসো নিজে করি)🌹আমার প্রিয় সুন্দর একটি লাল গোলাপ ফুলের ডিজিটাল আর্ট-(০৮)🌹[১০%shy-fox]🎴

IMG_20220630_092843.jpg

ফুলকে সবাই ভালবাসে।আমিও ফুল খুবি ভালবাসি। বিশেষ করে লাল গোলাপ ফুল আমার খুবই প্রিয়। তাই আমি একটি লাল গোলাপ ফুলের ডিজিটাল অঙ্কন করে ছিলাম। এই ডিজিটাল অঙ্কনের পোস্টটি আবারও আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি পোস্টটি দেখে আপনাদের আরো ভালো লাগবে।
👇পোস্ট রিভিউ -৩👇
DIY-(এসো নিজে করি)🐦সুন্দর একটি টিয়া পাখির ডিজিটাল আর্ট-(০৯)🐦[১০%shy-fox]🎴

IMG_20220630_092909.jpg

পাখি খুবই সুন্দর প্রাণী আর পাখি দেখতে আমার খুবই ভালো লাগে। আমি পাখি পালতে ভালোবাসি। তবে পাখিরা খাঁচায় থাকতে চায় না। তাদের যতই যত্ন করে রাখা যাক না কেন, তারা মুক্ত আকাশে ডানা মেলে উড়ে বেড়াতে চায়। তাই টিয়াপাখির সুন্দর আমি ডিজিটাল অংকন করে ছিলাম। আসলে টিয়া পাখি আমার খুবই ভালো লাগে। আমারও একটি টিয়া পাখি ছিল। যাইহোক এই পাখির পোষ্টটি আপনাদের সাথে শেয়ার করতে পেরে ভালো লাগছে।
👇পোস্ট রিভিউ -৪👇
DIY-(এসো নিজে করি)🦃ময়ূর পাখির সুন্দর একটি ডিজিটাল আর্ট-(১০)🦃[১০%shy-fox]🎴

IMG_20220630_092855.jpg

ময়ূর পাখি দেখতে খুবই সুন্দর। ময়ূর আমার খুবই ভালো লাগে। ময়ূর যখন পেখম মেলে তখন দেখতে খুবই সুন্দর লাগে। সত্যিই ময়ূরের পেখম মেলা দৃশ্য আমার কাছে খুবই ভালো লাগে, আমি সিরাজগঞ্জে রাসেল পার্কে গিয়েছিলাম। সেখানে আমি ময়ূর দেখতে পেয়েছিলাম, পেখম মেলা ময়ূরের দৃশ্য আমার মন কেড়ে নিয়েছিল। তাই আমি একটি ডিজিটাল ময়ূরের আর্ট করেছিলাম।তাই আজকে ডিজিটাল আর্টটি আপনাদের সাথে আবারও শেয়ার করলাম।


New_Benner_ABB-1.png


আজকে আমি আপনাদের সাথে আমার সুন্দর চারটি ডিজিটাল অংকন এর পোস্ট রিভিউ করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে এই ডিজিটাল অংকন গুলো করতে পেরেও আমার অনেক ভালো লাগছে।এই পোস্টগুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে একসাথে শেয়ার করতে পেরে ভাল লাগছে, আশা করছি একসাথে পোস্টগুলো দেখতে পেয়ে আপনাদেরও ভালো লাগবে।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সুন্দর চারটি ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ওয়াও আপনি খুব সুন্দর ডিজিটাল আর্ট করেছেন। দেখতে অসাধারণ এত সুন্দর ভাবে আপনি আর্ট করেছেন। আমার কাছে সবগুলো ডিজিটাল আর্ট অসাধারণ লাগলো। প্রতিটি আর্ট খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনিও দেখছি ভালোই ডিজিটাল আর্ট করেন। টিয়া পাখির ডিজিটাল আর্টটি ভালো ছিল। চেষ্টা করতে থাকেন। আরও ভালো হবে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

ওয়াও ভাইয়া অসাধারণ কিছু ডিজিটাল আর্ট একেছেন। সত্যি ভাই খুবই সুন্দর হয়েছে। ডিজিটাল আর্ট গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি আর্ট খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

বাহ,চারটি ডিজিটাল আর্টই দারুণ হয়েছে ভাইয়া।প্রত্যেকটি আমার কাছে খুবই ভালো লেগেছে তবে বিড়ালের মিষ্টি ঠোঁটের হাসি ও চাহনি এবং ফুটন্ত গোলাপ ফুল দেখে মুগ্ধ হলাম।ডিজিটাল আর্টগুলি আমার কাছে খুব ভালো লাগে,ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌹

 2 years ago (edited)

ওয়াও ভাইয়া এই সপ্তাহে আপনি অনেক সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। চারটি ডিজিটাল আর্ট দেখতে অনেক সুন্দর লাগছে। বিশেষ করে আমার কাছে কিউট বিড়াল ও টিয়া পাখির চিত্র অংকন ভালো লাগেছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে আজকে শেয়ার করেছেন আপনার সুন্দর চারটি ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ শেয়ার করেছেন। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে গোলাপ ফুলের ডিজিটাল আর্ট। এত সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব দক্ষতার সাথে চারটি ডিজিটাল আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছিলেন এতে পূর্বে। আজ পুনরায় পোস্টগুলো একত্রে রিভিউ দেখে আমার খুবই ভালো লাগলো। আশা করি এ সপ্তাহেও সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করবেন।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল অঙ্কনের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই পোষ্ট রিভিউ গুলো দেখলে বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আমার কাছে আপনার অঙ্কিত এই পোস্টগুলোর মধ্যে টিয়া পাখির অংকন অনেক বেশি আকর্ষণীয় লেগেছিল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

আপনার আঁকা ৪টি ডিজিটাল আর্ট এর রিভিউ দেখে খুব ভালো লাগলো। ৪টি চিত্রই অসম্ভব সুন্দর হয়েছে। কেউ কোনো পোস্ট মিস করে গেলে এই পোস্ট এর মাধ্যমে দেখে ফেলতে পারবে। ধন্যবাদ আপনাকে পোস্ট টি করার জন্য। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62659.86
ETH 2534.03
USDT 1.00
SBD 2.63