You are viewing a single comment's thread from:

RE: আমার প্রিয় শিক্ষক। ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

এই পৃথিবীতে পিতা-মাতার পরের স্থানটা হলো শিক্ষকের। একজন শিক্ষকই পারেন ছাত্রদের জীবনটা সঠিক পথে চলাতে। যদিও অনেক।সময়, তারা আমাদের রাগ বা মেরে থাকেন।কিন্তু তখন যদি সেই কাকটা সে না করতেন তাহলে হয়ত তাকে আর আমরা মনে রাখতাম না।

আমার সবচেয়ে একজন প্রিয় শিক্ষক আছেন। আমি যখন ক্লাস ষষ্ঠ শ্রেণিতে পড়তাম, তখন থেকে তার সাথে আমার পরিচয়। এখন আমি কলেজে পরি, তার তার সাথে আমার যোগাযোগ আছে,। আমার শিক্ষা জীবনের সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলোই সে নিয়ে থাকেন। আমার জন্য কোনটা করা উচিত আর কোনটা করা উচিত নয়, সেটা আমাকে সে বলে দেয়। সে আমার রক্তের সম্পর্কের না হলেও সব সময় আমাকে এভাবে সাহায্য করে।যান।

আমি সব সময় তাকে শ্রদ্ধা এবং ভালোবাসি। আপনে আপনার আজলের পোষ্টটা খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। পৃথিবীর সকল শিক্ষকগুলো প্রদিপের মতো জ্বলতে থাকুক আমাদের মনে। শুভ কামনা।

Sort:  
 3 years ago 

শিক্ষকের প্রতি আপনার শ্রদ্ধা এবং তার সাথে চমৎকার সম্পর্কের কথা শুনে খুব ভাল লাগল। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61023.73
ETH 2948.98
USDT 1.00
SBD 2.51