আমার বাংলা ব্লগ || আমার গান || প্রেম আমার(sad version) || 10% Beneficiaries for @shy-fox

শুভেচ্ছা সবাইকে 💐


আশা করছি সবাই অনেক ভাল আছেন। আপনাদের দোয়া ও আশীর্বাদে সুস্থ আছি,কিন্তু মনটা ভালো নেই। আজ সারাদিন নিজের কিছু ব্যক্তিগত কাজের দুশ্চিন্তায় মন মানসিকতা খারাপ ছিল অনেক। আর আমার যখন মন খারাপ থাকে তখনই আমি গান গাওয়ার চেষ্টা করি। মন ভালো করা বা নিজেকে ভালো রাখার সবচেয়ে বড় ওষুধ আমার কাছে এটাই। তো কয়েকদিন ধরেই গানটা একটু একটু করে শুনছিলাম। যেহেতু মন খারাপ ছিল তাই স্যাড ভার্সন টাই গাইলাম।


20210818_215934_0000.png

ক্যানভা দিয়ে তৈরি


আশা করছি এই কমিউনিটির সবাই এই গানটির সাথে খুবই পরিচিত। কারন একটা সময় ছিল আমরা প্রচুর ভারতীয় বাংলা মুভি দেখতাম। আর তখনকার মুভিগুলো ছিল অনেক টপ কোয়ালিটির।কিছু কিছু মুভি তো এমন ছিল যে চোখে জল এনে দিত। ঠিক তেমনই একটা মুভি ছিল প্রেম আমার।যেহেতু আমি একজন আবেগি মানুষ, ছোটবেলায় এই মুভি আমার চোখের জল এনে দিয়েছিল। আর গানটির কথা কি বলব তখনকার সময়ে তো গানটি সবার মুখে মুখেই ছিল।



এই গানটির মূল শিল্পী হলেন কুণাল গাঞ্জাওয়ালা।আমি এই গানের যে অংশটুকু গাইলাম সেটি হল স্যাড ভার্সন। গানটির প্রধান যে অংশ সেটি থেকেও আমার এই অংশটি খুবই ভালো লাগে। খুবই আবেগ দিয়ে গাওয়া যায় একদম ভিতর থেকে আসে। আর আসবে না কেন মানুষ হিসেবে তো আমাদের সবার জীবনে কোন না কোন দিক থেকে কষ্ট আছেই। সেই কষ্টই এত আবেগ ঝরিয়ে দেয়। আমি চেষ্টা করেছি আমার সর্বোচ্চ আবেগ এবং দরদ দিয়ে গানটি আপনাদের সাথে শেয়ার করতে।

লিরিক্সঃ
কোন ভুলে তুমি শুলে বলো
এই ফুল সজ্জায়
স্বপ্নের লাশ কাঁধে নিয়ে
ওরা কেন চলে যায়
কোন ভুলে তুমি শুলে বলো
এই ফুল সজ্জায়
স্বপ্নের লাশ কাঁধে নিয়ে
ওরা কেন চলে যায়
জীবন পথে চলতে শিখা
ওই হাতেরই ছোঁয়ায়
আজ ভাঙ্গা বুক
খোঁজ হাসি মুখ
দেখি জ্বলে সে চিতায়
প্রেম আমার
ওহ.. প্রেম আমার
প্রেম আমার
ওহ.. প্রেম আমার

তুমি ছাড়া আজ একা এ মন
স্বপ্নের লাশ ঘর
ভেঙ্গে যাওয়া এই বুকের পাঁজর
ধুধু মরু প্রান্তর
তুমি ছাড়া আজ একা এ মন
স্বপ্নের লাশ ঘর
ভেঙ্গে যাওয়া এই বুকের পাঁজর
ধুধু মরু প্রান্তর
তবু প্রেম এসে ভালো বেসে
আজ দেখা দিয়ে যায়
যেই ছুঁতে যাই আমি হাত বাড়াই
কেন দূরে সরে যায়
প্রেম আমার
ওহ.. প্রেম আমার
প্রেম আমার
ওহ.. প্রেম আমার
প্রেম আমার
প্রেম আমার
প্রেম আমার
ওহ.. প্রেম আমার

আশা করছি গানটি সবাই শেষ পর্যন্ত শুনবেন। শেষ অংশটুকু আপনাদের আরো বেশী ভালো লাগবে। মন যখন খারাপ থাকে তখন এরকম দুঃখের গান গুলাই খুব বেশি ভালো লাগে। খুব গলা ছেড়ে চিল্লায়ে গাইতে মন চায়।গানটি কেমন লাগলো অবশ্যই আপনাদের মন্তব্য জানাবেন। যদি ভালো লেগে থাকে অনুপ্রেরণা দিবেন। আপনাদের অনুপ্রেরণাই আমার পথ চলার শক্তি।অনেক অনেক ভালোবাসা এবং শ্রদ্ধা রইলো আপনাদের প্রতি

ধন্যবাদ সবাইকে 🙏💝

অভিনন্দনে,
@rajib833

KNoz79cGRt58XHcjM3shjWsSEtKgRtxoVdChppmw4FvW2DDmGSiwmh2jDqexvQA2qTsMf7nGoN1AUmAAQ58R244deFngFpD9vjaMrfiSim...o76Q5Ynvz5dieod364MZ2bmvfRJ2UjZo3mCHaSdimVYEqPMs7N5FUZa3wtXAHG6qBhgqRU3t9N2sgBreZ2yD7sGxhWBfb6PeY5P2BtDHSUnphNFxrgT9FWCbUz.png

Sort:  

গানটির অরিজিনাল ভার্সন আমার ফেভারিট। স্যাড ভার্সনটাও আপনার গলায় খুবই ভালো লাগলো। অসাধারণ গেয়েছেন

ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য 💝

 3 years ago 

অনেক ভালো গেয়েছেন ভাই ।গানটা শুনে অনেক ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু মন্তব্যের জন্য

 3 years ago 

❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️

ধন্যবাদ দাদা

 3 years ago 

আপনি বরাবরই ভালো গান করেন।এই গানটি ও ভালো ছিল।মা-মাটির লালন গান শুনতে আমার বেশ লাগে।ধন্যবাদ দাদা।

ধন্যবাদ দিদি মন্তব্যের জন্য। লালন আমারও খুব প্রিয়। আরেকটি লালন গান আমি শেয়ার করবো আপনার জন্য

 3 years ago 

ওকে.অপেক্ষায় রইলাম।

 3 years ago 

অনেক সুন্দর গেয়েছেন ভাই শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

সবচেয়ে ফেভারিট একটি মুভি।অত্যন্ত সুন্দর গেয়েছেন।😊

মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ ভাই

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

খুবই সুন্দর হয়েছে আপনার গানটি ভাই। আপনার জন্য শুভেচ্ছা রইলো।

মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65858.36
ETH 3493.88
USDT 1.00
SBD 2.53