You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ // মিষ্টি কুমড়া, আলু দিয়ে চিংড়ি মাছ রান্নার রেসিপি ।।

in আমার বাংলা ব্লগlast month

আপনি চিংড়ি মাছের খুব লোভনীয় একটি রেসিপি শেয়ার করেছেন।রেসিপি দেখে মনে হচ্ছে খেতে খুব ভালো ছিল।রেসিপি তৈরির প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন। এটা দেখে যে কেউ সহজেই রেসিপিটি তৈরি করে নিতে পারবেন।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Sort:  
 last month 

জি আপু আপনি একদম ঠিক বলেছেন রেসিপিটা আসলে অনেক সুস্বাদু ছিল। রেসিপিটা পরিবারের সবাই মিলে একদম চেটেপুটে খেয়ে নিয়েছে। আমি আমার পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করেছি রেসিপিটা সহজ এবং সুন্দর করার জন্য। যাইহোক এত সুন্দর একটা মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57653.41
ETH 3122.86
USDT 1.00
SBD 2.41