You are viewing a single comment's thread from:

RE: একটি আনন্দমুখর বিকেলের গল্প||~~

in আমার বাংলা ব্লগ2 years ago

পরিবারের সাথে ঘুরার মজাই আলাদা।আসলে আপনার সাথে সিয়াম ভাইয়ের সম্পর্কটা আমার কাছে ভালো লাগে।আসলে এখন মা ছেলের সম্পর্ক গুলো এত সুন্দর দেখা যায় না।যাই হোক ভাইয়ের ছেলে ও আপনার ছেলেদের ভালে সম্পর্ক দেখে ঈর্ষান্বিত হবে এটাই স্বাভাবিক। আসলে আশেপাশের মানুষগুলো এখন আর আরেকজনের ভালো দেখতে পারে না।আপনাদের সকলে বেশ সুন্দর লাগছে।সবার জন্য শুভ কামনা এবং দোয়া রইলো, সব সময়ই আপনারা এভাবে ভালো থাকবেন।ধন্যবাদ

Sort:  
 2 years ago 

একদম ঠিকই বলেছেন আপু মনি। আসলে আমাদের সমাজে মা ও সন্তানের মধ্যে এত গভীর সম্পর্ক খুব কমই দেখা যায়।আমি সবসময়ই আমার সন্তানদেরকে বন্ধু ভাবি আর তাই বন্ধুসুলভ আচরণ করি।আর আমার ভাই ও বোনদের ছেলেমেয়েদের কে ও নিজের সন্তান হিসেবে মনে করি। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 62997.47
ETH 2728.60
USDT 1.00
SBD 2.63