You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। ছোটবেলার মাছ ধরার কিছু স্মৃতি আজও মনে পড়ে।।

in আমার বাংলা ব্লগ2 years ago

আমারও মাছ ধরা দেখতে ভালো লাগে।আমি গ্রামে গেলে বড়শি দিয়ে মাঝে মাঝে মাছ ধরি।আসলেই বিলের মাছ খেতে অন্যরকম মজা।ছবি দেখেই মনে হচ্ছে বন্ধুর সাথে বেশ ভালোই সময় কাটিয়েছেন। মাঝে মাঝে ঢিল ছুড়ছেন যে উল্টো যদি আপনাকে কাঁদা ছুড়তো😉😉।ভাইয়া কি কি মাছ ধরলো একটা ছবি তুলতেন তাহলে ভালো হতো।ভালো ছিলো।ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আসলে ও একটা কথা না বললেই নয়। আমি ঢিল ছুটছি বন্ধুর সাথে মজা করছি। তবে বন্ধুদের মাঝেও সম্মান পাওয়ার এবিলিটি প্রত্যেকটা মানুষেরই থাকে। আর আমি এটা জানি আমি হাজার দুষ্টামি করল সেই কাদা ছোড়বে না। গঠনমূলক মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65