You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগে ৩৬৫ দিনে ৩৬৫ পোস্ট🥳🥳

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু আপনাকে অভিনন্দন। আসলে এভাবে টার্গেট পূরন করা খুব কষ্টকর।তারপরও আপনি আপনার টার্গেট পূরন করতে পেরেছেন।আমিও আপনার মত অক্টোম্বর মাসের শেষের দিকে জয়েন্ট দিয়েছিলাম।আপু কি ক্লাস করেছিলেন abb এর?

Sort:  
 2 years ago (edited)

না আমি যখন জয়েন করেছি তখন abb স্কুল চালু হয়নি। এর কিছুদিন পর থেকে abb স্কুল চালু হয়েছে। আপনারা হয়তো প্রথম ব্যাচ ছিলেন । তাছাড়া আমি যেদিন পরিচিতি পোস্ট করেছি তার পরের দিনই সরাসরি দাদা আমাকে ভেরিফাইড মেম্বারের ট্যাগ দিয়ে দিয়েছিল। ৩/৪দিন পর এক্টিভ লিস্টে নাম ঢুকিয়ে দিয়েছিলেন।

 2 years ago 

হুম আপু আমাদের দিয়েই প্রথম abb school চালু হয়।যাই হোক আপু আপনার জন্য শুভ কামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64821.33
ETH 3466.08
USDT 1.00
SBD 2.51