You are viewing a single comment's thread from:

RE: স্বপ্নে মানুষের উপচে পরা ভিড়

in আমার বাংলা ব্লগ2 years ago

যেখানেই ভিড়,সেখানেই আপনি😉😉।কিছু তো কিনলো না,শুধু শুধু ভিড় বাড়াতে গেছে🤪🤪।মাছ কিনার মধ্যে বিশ্বাস নেই, আমি তো ভেবেছিলাম চাঁদে বাড়ি করলে আপনাকে দিয়ে বাজার করাবো।ভাগ্যিস আগেই জানতে পারলাম😆😆যাই হোক বাজার গুলো দেখে আমারও যেয়ে কিনতে ইচ্ছে করছে।

Sort:  
 2 years ago 

হেহেহে বাঙ্গালী আর কিছু পারুক না পারুক অকাজের কাজ করে ভিড় ঠিকই বাড়াতে পারে 🤪🤪। আর চাঁদের দেশে তো খিদা লাগে না, বাজার করে কি করবেন! 😅।

 2 years ago 

কেন চাঁদের দেশে যাওয়ার সময় কি পেট টা পৃথিবীতে রেখে যায়🤪🤪?

 2 years ago 

কথাটা তো সেটা না এত টাকা দিয়ে চাঁদে জায়গা কিনেছি আবার টাকা দিয়ে বাজার করেও খাব!!! 😀। ওখানে হওয়া দিয়েই নাকি পেট ভরে যায়।

 2 years ago 

আপনার হাওয়াতে পেট ভরতে পারে,কিন্তু আমার ভরবে না।খাবার না পেলে আমি চোখে মুখে অন্ধকার দেখি😉

 2 years ago 

এই জন্যই তো চাঁদে আমার জায়গা পাক্কা,,, আর আপনার ফক্কা 😅

 2 years ago 

বলছে আপনারে,,নাসার এরা আপনাকে ঢুকতে দিলে তো😉

 2 years ago 

নাসার এত সময় আছে নাকি যে আমার মত চুনোপুটি কখন ঢুকলো আর বেরোলো সেসব খোঁজ রাখবে! 😅

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68559.31
ETH 2695.07
USDT 1.00
SBD 2.73