You are viewing a single comment's thread from:

RE: ||আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-১৫ ||তরমুজের স্পেশাল জুস (১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

তরমুজের স্পেশাল জুস মনে হচ্ছে খেতে খুব সুস্বাদু হয়েছে।কালারটাও অনেক সুন্দর হয়েছে।আবার তাতে আইসক্রিম দেওয়াতে আরো বেশি মজা হয়েছে মনে হচ্ছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন।ভালো ছিলো। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago (edited)

ঠিক বলেছেন আপু আইসক্রিম দেয়াতে জুসটি খেতে আরো ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু,, আমি ভাইয়া না।🤦‍♀️🤦‍♀️

 2 years ago 

সরি আপু। বুঝেনিতো।😛😜

 2 years ago 

আপু আমার নাম টা কি ছেলেদের মতো,😱😱

 2 years ago 

আরে না আপু। আমি তো সবার পোস্ট একসঙ্গে রিপ্লাই দিচ্ছিলাম। তাই হয়তো অন্য কারো নামের দিকে তাকিয়ে আপনার টায় লিখে ফেলেছি।

 2 years ago 

🙄🙄🤦‍♀️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32